29 C
আবহাওয়া
১০:২৫ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বান্দরবানে আগুনে পুড়ল এক মুদি দোকানসহ তিন বসতঘর

বান্দরবানে আগুনে পুড়ল এক মুদি দোকানসহ তিন বসতঘর


বিএনএ,বান্দরবান: চট্টগ্রামের বান্দরবান জেলা সদরে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ডিসি বাংলোর বিপরীতে ভয়াবহ আগুনে এক মুদি দোকানসহ তিনটি বসতঘর পুড়ে গেছে। রোববার (২৮ এপ্রিল) রাত ৮টা ৪০ মিনিটের দিকে আগুনের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আগুন নেভাতে স্থানীয় জনসাধারণ, পুলিশ, রেডক্রিসেন্ট সদস্য, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা কাজ শুরু করে। দীর্ঘ ১ ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আগুন নেভাতে সক্ষম হয়। তবে এর আগেই একটি মুদি দোকানসহ তিনটি বসতঘর পুড়ে যায়।

৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ওমর ফারুক জানান, প্রাথমিকভাবে ২৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে আমাদের ধারণা।  বিস্তারিত পরে জানানো হবে।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দী জানান, চারটি ইউনিট একসঙ্গে কাজ করায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে এসেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানা গেছে। বিস্তারিত তথ্য সংগ্রহ করা হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানানো হবে।তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে বান্দরবান পৌরসভার পক্ষ হতে খাদ্য সহায়তা করা হয়েছে।

বিএনএনিউজ/ রেহানা,ওজি

Loading


শিরোনাম বিএনএ