38 C
আবহাওয়া
৫:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » থানায় ভুক্তভোগী নারীকে দিয়ে বডি ম্যাসাজ; এসআই বরখাস্ত

থানায় ভুক্তভোগী নারীকে দিয়ে বডি ম্যাসাজ; এসআই বরখাস্ত

থানায় ভুক্তভোগী নারীকে দিয়ে বডি ম্যাসাজ; এসআই বরখাস্ত

বিএনএ, ঢাকা: থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন এক নারী। তবে সেখানে গিয়ে কাজের কাজ কিছু না হলেও উল্টো তাকে দিয়ে বডি ম্যাসাজ করান এক পুলিশ কর্মকর্তা। খোদ থানার ভেতরের এ ভিডিও সাড়া ফেলে দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ফুটেজ। শুরু হয়েছে তোলপাড়। ঘটনা উপর মহলে পৌছালে বরখাস্ত করা হয়েছে অভিযুক্ত জ্যেষ্ঠ ওই পুলিশ কর্মকর্তাকে।

শুক্রবার (২৯ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি তাদের প্রতিবেদনে জানায়, চালঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যের সাহারসা জেলার একটি পুলিশ স্টেশনে।

প্রতিবেদনে বলা হয়, অভিযোগ জানাতে যাওয়া নারীকে দিয়ে বডি ম্যাসাজ করিয়ে নেয়া অভিযুক্ত জ্যেষ্ঠ ওই পুলিশ কর্মকর্তার নাম শশীভূষণ সিনহা। ভাইরাল ওই ভিডিওতে বিহার রাজ্যের সাহারসা জেলার নওহাট্টা পুলিশ স্টেশনের দরহার আউটপোস্টে কর্মরত এই কর্মকর্তাকে এক নারীকে দিয়ে বডি ম্যাসাজ করিয়ে নিতে দেখা যায়।

https://www.ndtv.com/video/news/news/watch-bihar-woman-made-to-massage-cop-inside-police-station-630580

ভিডিওতে দেখা যায়, নিজের ইউনিফর্ম বা পোশাক খোলা অবস্থায় ম্যাসাজ উপভোগ করছেন শশীভূষণ। এসময় তাকে ফোনে কথা বলতেও শোনা যায়। মূলত ওই ফোনালাপে ভুক্তভোগী নারীর অভিযোগের বিষয়ে কথা বলতে দেখা যায় তাকে।

এনডিটিভি বলছে, পুলিশ ফাঁড়ির আবাসিক কোয়ার্টারের ভেতরে এই ভিডিওটি ধারণ করা হয়েছে। যদিও ভাইরাল এই ভিডিওর সত্যতা স্বাধীনভাবে যাচাই করতে পারেনি এনডিটিভি।

কেউ একজন ম্যাসাজ করানোর ভিডিও তুলে সোশাল মিডিয়ায় পোস্ট করে দেয়। তারপরই সেটি ভাইরাল হয়ে যায়। তবে ভিডিওটি ভাইরাল হওয়ার পরপরই শশীভূষণ সিনহাকে বরখাস্ত করেছেন সাহারসা জেলা পুলিশের এসপি লিপি সিং।

বিএনএ/ এ রহমান

Loading


শিরোনাম বিএনএ