30 C
আবহাওয়া
২:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ফের রিমান্ডে হেফাজত ইসলাম নেতা খালিদ সাইফুল্লাহ

ফের রিমান্ডে হেফাজত ইসলাম নেতা খালিদ সাইফুল্লাহ

ফের রিমান্ডে হেফাজত ইসলাম নেতা খালিদ সাইফুল্লাহ

বিএনএ, ঢাকা : মুজিব শতবর্ষ উদযাপনের অংশ হিসাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে আন্দোলনের সময় তাণ্ডবের ঘটনায় পল্টন থানায় করা আরেক নাশকতার মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাবেল যুগ্ম-মহাসচিব আল্লামা খালিদ সাইফুল্লাহ্ আইয়ুবীর ফের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) তাকে পল্টন থানায় করা নাশকতার মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে হাজির করে পুলিশ। এই সময় পল্টন থানায় করা আরেক নাশকতার মামলায় গ্রেফতার দেখানোপূর্বক তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ।আদালত গ্রেফতার আবেদন মঞ্জুর করে। রিমান্ড শুনানি শেষে তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোরে গ্রামের বাড়ি মানিকগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।

পর দিন শুক্রবার (২৩ এপ্রিল) তাকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসির আদালতে হাজির করে পুলিশ। এসময় পল্টন থানায় নাশকতার অভিযোগে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়।শুনানি শেষে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য,চলতি বছরের মার্চ মাস জুড়ে মোদিবিরোধী আন্দোলনের সময় বায়তুল মোকাররম মসজিদ,মতিঝিল,পল্টন এলাকায় হেফাজতে ইসলামের তাণ্ডবের ঘটনায় রাজধানীর পল্টন থানায় তার বিরুদ্ধে নাশকতার মামলা হয়।

বিএনএ নিউজ/ শহীদুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ