29 C
আবহাওয়া
৬:৫৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » সিয়াম মানুষের মনে ক্ষমা, পরোপকারিতা, সহানুভূতি সৃষ্ঠি করে-মিজান

সিয়াম মানুষের মনে ক্ষমা, পরোপকারিতা, সহানুভূতি সৃষ্ঠি করে-মিজান

উত্তর সতর ঈদগাহ সমাজকল্যাণ পরিষদের

ছাগলনাইয়া(ফেনী) : ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর সতর ঈদগাহ সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে  ফেনী জেলা আওয়ামী লীগের কার্ষনির্বাহী সদস্য  ও সুলতান আহমদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক মিজানুর রহমান মজুমদার বলেন, শান্তি, অফুরন্ত রহমত, বরকত ও ফজিলতে পরিপূর্ণ এই রমজান মাস। এ রমজান মাসের রোজা রাখার ফজিলত অনেক। পার্থিব লোভ- লালসা, হিংসা বিদ্বেষ পরিত্যাগ করে তাকওয়া হাসিলে রমজানের রোজার গুরুত্ব ও অবদান অপরিসীম। সিয়াম মানুষের মনে ক্ষমা, পরোপকারিতা, সহানুভূতি সৃষ্ঠি করে।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে উত্তর সতর ঈদগাহ সমাজকল্যাণ পরিষদের সভাপতি মোঃ রাশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শাহজাহান সাজু, মসজিদ কমিটির সভাপতি কাজী জাহাঙ্গীর হোসেন,সহসম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম ও মসজিদের খতিব মাওলানা হাফেজ বেলাল হোসেন প্রমূখ।

মিজানুর রহমান মজুমদার আরও বলেন, সিয়াম সাধনার দ্বারা মানুষের মধ্যে পারস্পরিক স্নেহ, ভালোবাসা, মায়া-মমতা, আন্তরিকতা, দানশীলতা, উদারতা, ক্ষমা, পরোপকারিতা, সহানুভূতি প্রভৃতি সদাচরণ জন্মায়। মাহে রমজানের যে মহান শিক্ষা, তা গ্রহণ করে ব্যক্তি, পরিবার ও সমাজজীবনে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠা করতে হবে।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ