37 C
আবহাওয়া
৫:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঘোপাল ইউনিয়নে ইফতার দিল সুলতান আহম্মেদ ফাউন্ডেশন

ঘোপাল ইউনিয়নে ইফতার দিল সুলতান আহম্মেদ ফাউন্ডেশন

ঘোপাল ইউনিয়নে ইফতার দিল সুলতান আহম্মেদ ফাউন্ডেশন

ছাগলনাইয়া(ফেনী) : অলাভজনক, স্বেচ্ছাসেবি সংগঠন সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার বলেছেন, সমাজের প্রতিটি সামর্থ্যবান, আর্থিকভাবে সচ্ছল ব্যক্তি যদি তার আশপাশের মানুষের কল্যাণে এগিয়ে আসে তাহলে সমাজ থেকে দারিদ্রতা দূর হয়ে যাবে। ছাগলনাইয়াবাসী দু:স্থ অসহায় দরিদ্র মানুষগুলো আমাদেরই সমাজের।তাদের এই মাহে রমজানসহ সারা বছর সহযোগিতা করতে হবে। আজীবন আমরা অসহায়ের পাশে ছিলাম। আমরা চাই মানুষ মানুষকে ভালবাসুক।একে অন্যের প্রয়োজনে এগিয়ে আসুক।

সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন
সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার

পবিত্র মাহে রমজান উপলক্ষে ছাগলনাইয়াস্থ সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পক্ষ থেকে খাদ্য ও বস্ত্র সামগ্রী বিতরণ করে চলেছি।

এরই ধারাবাহিকতায় শুক্রবার(২৯ শে মার্চ ২০২৪) পঞ্চম ধাপে মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ঘোপাল ইউনিয়নের দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রীর প্যাকেট হাতে হাতে তুলে দেন সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার ।

মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে বিতরণ অনুষ্ঠানে ছাগলনাইয়াস্থ ঘোপাল ইউনিয়ন এর চেয়ারম্যান, মেম্বার, আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থেকে বিতরণ করেন।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ