34 C
আবহাওয়া
২:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » যবিপ্রবির টাংগাইল জেলা অ্যাসোসিয়েশনের নেতৃত্বে আমিনুল ও আল আমিন

যবিপ্রবির টাংগাইল জেলা অ্যাসোসিয়েশনের নেতৃত্বে আমিনুল ও আল আমিন


বিএনএ,যবিপ্রবি: যবিপ্রবির টাংগাইল জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগের ছাত্র মো: আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ফিজিওথেরাপি অ্যান্ড রিহ্যাবিলিটেশন বিভাগের ছাত্র আল আমিন।

গতকাল বিকেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে উক্ত কমিটি ঘোষণা করেন টাংগাইল জেলা অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা অনুজীব বিজ্ঞান বিভাগের প্রভাষক হুমায়রা আনজুমী ঐশী।

উপদেষ্টার বক্তব্যে তিনি বলেন, টাংগাইল জেলা অ্যাসোসিয়েশন একটি প্রাণবন্ত সংগঠন। বরাবরের ন্যায় এবারেও সুন্দর ভাবে ইফতার মাহফিল আয়োজন করায় সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জানান।

নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি রৌদ্র সূত্রধর, আল মামুন প্রামানিক। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আহাদ হোসেন নিবির, আলফি সাহারিন, মীর রোহান। সাংগঠনিক সম্পাদক চন্দন সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন উয়ালিউজ্জামান তালহা। অর্থ সম্পাদক তারেকুল ইসলাম তারেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তাসরিফ খান, দপ্তর সম্পাদক ইমন হায়দার, সাংস্কেতিক সম্পাদক রাহাত তালুকদার, ক্রীড়া সম্পাদক অনয় বাসাক, নারী কল্যাণ বিষয়ক সম্পাদক তাসনিয়া জেবা, সহ-নারী কল্যাণ বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার।

নতুন কমিটির মাধ্যমে টাংগাইল জেলা অ্যাসোসিয়েশনের নেতৃত্ব আরও সু-সংগঠিত হবে এমনটাই আশা সকলের।

বিএনএ/আরাফাত, ওজি

Loading


শিরোনাম বিএনএ