28 C
আবহাওয়া
৬:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ইবিতে তিনদিনব্যাপী মুজিববর্ষ বইমেলা শুরু

ইবিতে তিনদিনব্যাপী মুজিববর্ষ বইমেলা শুরু

ইবিতে তিনদিনব্যাপী মুজিববর্ষ বইমেলা শুরু

বিএনএ, ইবি : মুজিববর্ষ ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তিনদিনব্যাপী ‘মুজিববর্ষ বইমেলা ও ক্লাব ফেস্টিভাল’ শুরু হয়েছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত মেলা চলবে।

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১টায় বাংলা মঞ্চে ‘মুজিববর্ষ বইমেলা ও ক্লাব ফেস্টিভাল’র শুভ উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান।
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তিনদিনব্যাপী ‘মুজিববর্ষ বইমেলা ও ক্লাব ফেস্টিভাল’

উদ্বোধনীয় অনুষ্ঠানে ‘ঐক্যমঞ্চ’র আহবায়ক আখতার হোসেন আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মোঃ সরওয়ার মুর্শেদ, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান, অধ্যাপক ড. মোঃ বাকী বিল্লাহ, অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন।

আয়োজক সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুলো নিয়ে গঠিত সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ (ঐক্যমঞ্চ) এর উদ্যোগে এবং এএনএইচ গ্রুপের পৃষ্ঠপোষকতায় বিশ্ববিদ্যালয়ের বাংলা মঞ্চ প্রাঙ্গণে তারুণ্য, রোটার‌্যাক্ট ক্লাব, আবৃত্তি আবৃত্তি, বিশ্ববিদ্যালয় থিয়েটার, রক্তিমা, ক্যাপ, সিওয়াইবি, চলচ্চিত্র সংসদ, লণ্ঠন, বুনন, কাম ফর রোড চাইল্ড, গ্রীন ভয়েস, ল’ এওয়্যারনেস, নৃত্যাঙ্গনসহ মোট ২২টি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে এ বছর ‘মুজিববর্ষ বইমেলা ও ক্লাব ফেস্টিভাল’ অনুষ্ঠিত হচ্ছে। মেলায় মোট ২৫ টি স্টল রয়েছে।

বিএনএ/ তারিক, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ