29 C
আবহাওয়া
৪:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আত্মহত্যার প্ররোচনার মামলায় সৎ মা-সহ গ্রেপ্তার ৩

আত্মহত্যার প্ররোচনার মামলায় সৎ মা-সহ গ্রেপ্তার ৩

গ্রেপ্তার-২

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে সাগর আলী (২২) নামে এক যুবককে আত্মহত্যা প্ররোচনা দেয়ার অভিযোগে সৎ মাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) গ্রেপ্তারকৃতদেরকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান।

এর আগে সোমবার সন্ধ্যায় এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে সৎ মা ও অজ্ঞাত ২-৩ জনসহ মোট ৫ জনের বিরুদ্ধে ধামরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নিহতের বোন তাসলিমা খাতুন। পরে মানিকগঞ্জের সিঙ্গাইরের ধল্লা বাজার ইউনিয়নের খাসেরচর (লাঙ্গুলিয়া) এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

সোমবার ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের চরসুঙ্গর এলাকায় ধলেশ্বরী নদীর পশ্চিম পাড়ের ডুমুর গাছে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা।

গ্রেপ্তারকৃতরা হলেন, নিহতের সৎ মা ফাহিমা (৪০), ফুপু হাজেরা বেগম (৪৮) ও চাচা ইসমাইল হোসেন (৪৪)। এছাড়া এতে আজ্ঞাত আরও ২-৩ জন পলাতক রয়েছেন। অভিযুক্তরা সবাই মানিকগঞ্জের ধল্লা বাজার ইউনিয়নের খাসেরচর (লাঙ্গুলিয়া) এলাকার বাসিন্দা।

নিহত সাগর আলী মানিকগঞ্জের ধল্লা বাজার ইউনিয়নের খাসেরচর (লাঙ্গুলিয়া) এলাকার তাছের আলীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, নিহত যুবক প্রায় ৪/৫ বছর লেবাননে চাকরি করে আসার পর কিছুদিন ধরে বাড়িতে থেকে কৃষিকাজ করত। গত ২২ মার্চ তার দাদীর একটি স্বর্ণের চেইন হারানো গেলে তাতে সবাই ওই যুবককে সন্দেহ করে। এছাড়া তার বাবা তাকে কবিরাজ ডেকে এনে চালপড়া খাওয়ানোর কথা বলেও ভয় দেখায়। এতে মানসিক হতাশায় গত ২৮ মার্চ সকাল ৬-৭টার দিকে নিজের বাড়ি থেকে ১৫০ মিটার উত্তর-পূর্ব ধামরাইয়ের চরসুঙ্গর এলাকায় ধলেশ্বরী নদীর পশ্চিম পাশে ডুমুর গাছের সঙ্গে গামছা ঝুলিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে সে। পরে তার চাচাতো ভাই আজিজুল (১৮) সকালের দিকে পাশের কৃষি জমিতে কাজ করতে গিয়ে ওই যুবককে ফাঁস নিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বাড়ির লোকজনকে খবর দেয়। এরপরে এলাকার লোকজন মরদেহ সনাক্ত করে মরদেহ নিচে নামিয়ে আনে। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্যে ঢাকায় একটি হাসপাতালে পাঠায়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করার পরে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্যে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ওই ঘটনায় একটি মামলা রুজু করা হয়। পরে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

বিএনএ/ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ