37 C
আবহাওয়া
৪:৫৫ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে মার্কেটিং ১১তম আবর্তনের গ্রাজুয়েশন সিরিমনি অনুষ্ঠিত

কুবিতে মার্কেটিং ১১তম আবর্তনের গ্রাজুয়েশন সিরিমনি অনুষ্ঠিত

কুবিতে মার্কেটিং ১১তম আবর্তনের গ্রাজুয়েশন সিরিমনি অনুষ্ঠিত

বিএনএ,কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মার্কেটিং বিভাগের গ্রাজুয়েশন সিরিমনি অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৭ মার্চ) সন্ধ্যা ৭ টায় কুমিল্লার ওএসিস রেস্টুরেন্ট এন্ড কনভেশন সেন্টারে বিভাগের ১১তম ব্যাচের গ্রাজুয়েশন সিরিমনি অনুষ্ঠিত হয়। এতে শাকিল ইয়াকুবের সঞ্চালনায় বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার কেক কেটে অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার, বিশেষ অতিথি হিসেবে ছিলেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলাইমান, সহযোগী অধ্যাপক ড. মেহের নিগার,সহকারী অধ্যাপক মইনুল হাসান, সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান ও প্রভাষক মাশিয়াত জাহিনসহ ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

মার্কেটিং ১১ তম ব্যাচের শিক্ষার্থী তাহারাতবির হোসেন পাপন বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রতিটি ইভেন্টে আমরা আমাদের বিভাগকে সবসময় তুলে ধরার চেষ্টা করেছি। আপনারা আমাদের অভিভাবক হিসেবে দোয়া করবেন যাতে আমরা নিজেদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

বিশেষ অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ সোলায়মান বলেন, গুরুজনদের প্রতি শ্রদ্ধাশীল থেকে জীবনে এগিয়ে যাওয়া অত্যন্ত প্রয়োজন। আমরা আশা করি আপানারা চার বছরের অর্জিত জ্ঞান সঠিকভাবে কাজে লাগিয়ে নিজেদের প্রতিষ্ঠিত করবেন। সবসময় মনে রাখবেন নিজেদের প্রতিষ্ঠিত না করা পর্যন্ত কঠোর পরিশ্রম করে যেতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার বলেন, একটি ব্যাচ ভালো করার জন্য তাদের মধ্যে ভালো সমন্বয় থাকা জরুরী। আপনাদের মাঝে সেটি ছিলো। ভবিষ্যত কর্মক্ষেত্রেও আপনারা এভাবে সমন্বয় করে কাজ করে যাবেন। আর নিজেদের পরিপূর্ণ মানুষ হিসেবে সবসময় উপস্থাপন করতে হবে। মনে রাখতে হবে আপনারা এক একজন আমাদের বিশ্ববিদ্যালয়ের এম্বাসেডর।

বিএনএনিউজ২৪.কম/ হাবিবুর রহমান হাবিব/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ