37 C
আবহাওয়া
৪:২৩ অপরাহ্ণ - জুন ৩, ২০২৩
Bnanews24.com
Home » আওয়ামী লীগ কখনও পালায় না: শেখ হাসিনা

আওয়ামী লীগ কখনও পালায় না: শেখ হাসিনা

আওয়ামী লীগ কখনও পালায় না: শেখ হাসিনা

বিএনএ: আওয়ামী লীগ কখনও পালায় না বিএনপি নেতারাই দুর্নীতি করে পালিয়ে যায়। দুর্নীতিতে সাজাপ্রাপ্ত হয়ে মুচলেকা দিয়ে পালিয়ে গেছে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। দুর্নীতিতে সাজাপ্রাপ্ত খালেদা-তারেক। এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২৯ জানুয়ারি) রাজশাহীর ফায়ার সার্ভিস মোড়ের মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের জনসভায় এ মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া-তারেক রহমান তাদের পাচার করা ৪০ কোটি টাকা ফেরত আনা হয়েছে। আওয়ামী লীগ যখন ক্ষমতায় এসেছে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে।

সরকার প্রধান বলেন, গত ১৪ বছরে রাজশাহী জেলা ও মহানগরে ১০,৬৬০ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। শুধু রাজশাহী মহানগরে ৪ হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে।

শেখ হাসিনা জানান, আজ রাজশাহীতে ১,৩৩৩ কোটি টাকার ২৬টি প্রকল্প উদ্বোধন করা হয়েছে এবং ৩৭৫ কোটি টাকার ৬টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আওয়ামী লীগ জনগণকে দিতে আসে, ক্ষমতায় থাকলে জনগণ পায়। দেশের কোনো মানুষ গৃহহীণ থাকবে না উল্লেখ করে তিনি বলেন, সবার জন্য আবাসনের ব্যবস্থা করবে সরকার। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে রাজশাহীবাসীর কাছে নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা।

বিএনএনিউজ/এ আর

Total Viewed and Shared : 16 


শিরোনাম বিএনএ