26 C
আবহাওয়া
৬:২৩ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ১

চট্টগ্রামে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ১

চট্টগ্রামে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ১

বিএনএ, চট্টগ্রাম : অপহরণের ৯ ঘন্টার মধ্যে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী হতে অপহৃত দেড় বছর বয়সী শিশুকে উদ্ধার করেছে র‌্যাব।  এ সময় মোঃ জুয়েল মিয়া (২৪) নামে এক যুবককে গ্রেফতার করা হয়।  শনিবার (২৮ জানুয়ারি) রাতে  র‌্যাব-৭ এ অভিযান চালায় ।   জুয়েল মিয়া সিলেটের বালাগঞ্জ থানার মনোহর পুরের মৃত কাশেম মিয়ার ছেলে ।

র‌্যাব- ৭ জানায়, অপহৃত শিশু সিদরাতুল মুনতাহা ফারিয়ার বাবা পিয়ার মোহাম্মদ (৪৪) একজন ফার্ণিচার ব্যবসায়ী। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তারা চট্টগ্রামের বালুচরা এলাকায় থাকে।  জুয়েল মিয়াও একই এলাকায় থাকতো।  জুয়েলের সাথে পিয়ার মোহাম্মদ এর ছেলে ও মেয়ের সখ্যতা তৈরি হয়।  সে বিভিন্ন সময় পিয়ার মোহাম্মদ এর ছেলে মেয়েকে দোকানে নিয়ে গিয়ে চকলেট ও চিপস কিনে দিত। শনিবার (২৮ জানুয়ারি)  দুপুর ১২ টায়  সিদরাতুল মুনতাহা ফারিয়া পাশের রুমে অন্যান্য বাচ্চাদের সাথে খেলাধুলা করছিল।  সাড়ে ১২ দিকে পিয়ার মোহাম্মদ তাঁর মেয়েকে দেখতে না পেয়ে খুঁজতে থাকে।  এ সময় লোকমুখে জানতে পারে যে, তাঁর মেয়েকে প্রতিবেশী জুয়েল কোলে করে দোকানের দিকে নিয়ে যায়। অনেক সময় পেরিয়ে গেলেও জুয়েল এবং মেয়েকে কোথাও না পেয়ে আতঙ্কিত ও দু:শ্চিন্তাগ্রস্থ হয়ে পড়ে পিয়ার মোহাম্মদ।

খোজাখুঁজির একপর্যায়ে জুয়েল মোবাইলে জানায়,মেয়েটি তার হেফাজতে আছে।  তাকে ফেরত পেতে হলে  ৩০ হাজার টাকা মুক্তিপণ দিতে হবে।  কিছুক্ষণ পর পর পিয়ার মোহাম্মদ এর মোবাইল নাম্বারে কল দিয়ে দ্রুত টাকা পাঠানোর জন্য চাপ সৃষ্টি করে জুয়েল।। টাকা না পাঠালে মেয়েটিকে মেরে ফেলার হুমকি দেয় ।  পিয়ার মোহাম্মদ উল্লেখিত বিষয়টি লিখিতভাবে র‌্যাব-৭ কে জানায়।

পরে শনিবার ( ২৮ জানুয়ারি) রাত আনুমানিক সাড়ে ৯ টায় নগরীর বায়েজিদ বোস্তামি আবাসিক এলাকা থেকে অপহৃত শিশুকে উদ্ধার করে র‌্যাব।  এ সময়  অপহরণকারী জুয়েলকে গ্রেফতার করা হয়। জুয়েলকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ