33 C
আবহাওয়া
৮:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » এনা পরিবহনের সেই চালক আটক

এনা পরিবহনের সেই চালক আটক

এনা

বিএনএ, ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় রোড ডিভাইডার ভেঙে অপর পাশে থাকা মাইক্রোর উপর উঠে পড়ার ঘটনায় এনা পরিবহনের সেই বাসচালককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক ও এনা পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার এনায়েত উল্লাহ।

এর আগে এনা পরিবহনের সেই চালককে অজ্ঞাত আসামি করে খিলক্ষেত থানায় মামলা করেন আহত মাইক্রোবাসচালক। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন।

তিনি বলেন, খিলক্ষেত এলাকায় রোড ডিভাইডার ভেঙে অপর পাশে থাকা মাইক্রোর উপর উঠে পড়ার ঘটনায় এনা পরিবহনের সেই বাসচালককে জিজ্ঞাসাবাদের জন্য বাসচালককে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাসটির মালিক এনায়েত উল্যাহ বলেন, চালক মিজানুর রহমান বাসটি সারা রাত চালিয়ে সিলেট থেকে ঢাকায় নিয়ে আসেন। এরপর মিজান বাসের চাবি সহকারী শাওনের হাতে দিয়ে ঘুমাতে যান। শাওন বাসটি নিয়ে বের হয়ে দুর্ঘটনা ঘটিয়েছেন। ঘুম থেকে উঠে সন্ধ্যায় মিজান মহাখালী বাস টার্মিনালে গেলে র‌্যাবের একটি দল তাকে ধরে নিয়ে যায়।

উল্লেখ, মঙ্গলবার সকাল ৯টার দিকে ঢাকার বিমানবন্দর সড়কে লা মেরিডিয়ান হোটেলের কাছে এনা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজক টপকে একটি মাইক্রোবাসের ওপর উঠে যায়। তবে এতে কেউ হতাহত হয়নি। ঘটনার পর চালক বাস রেখে পালিয়ে যান।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ