Bnanews24.com
Home » করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি
খেলা টপ নিউজ

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি

সৌরভ

বিএনএ স্পোর্টস ডেস্ক: করোনায় আক্রান্ত হয়েছেন ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিসিআই প্রেসিডেন্ট তথা সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। আপাতত দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, সোমবার সকালেই প্রাথমিক পরীক্ষায় সৌরভের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। পরে দ্বিতীয় পরীক্ষা করানো হয়, তাতেও রিপোর্ট একই আসে। সাবেক ক্রিকেটার অসুস্থ হলেও তার স্ত্রী ডোনা ও মেয়ে সানার করোনা নেগেটিভ এসেছে।

জানা গেছে, সোমবার রাতেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শেষ পর্যন্ত চিকিৎসা হাসপাতালে হবে না বাড়িতে এনে তাকে নিভৃতবাসে রাখা হবে, তা এখনো স্পষ্ট নয়। চিকিৎসকদের সঙ্গে আলোচনা সাপেক্ষেই সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। সৌরভের শরীরে ভাইরাল লোড মাত্রা ৯.৫।

তবে সৌরভ চাইছেন, বাড়িতেই তার চিকিৎসা হোক। সোমবার সকালে অসুস্থ বোধ করায় সৌরভের টেলিভিশন শো’র শুটিং বাতিল করা হয়। যদিও কয়েক দিনের মধ্যে তিনি কয়েকটি পণ্যের বিজ্ঞাপনী শুটিং করেছেন। শুটিংও করেছেন ওই টেলিভিশন শো’র। করোনায় আক্রান্ত হলেও সৌরভ স্থিতিশীল রয়েছেন বলেই হাসপাতাল থেকে জানানো হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম দাবি করছে, করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছেন গাঙ্গুলী। হালকা উপসর্গ থাকায় কোনো ঝুঁকি না নিয়ে কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। এ নিয়ে এ বছর তাঁকে তিনবার হাসপাতালে নেওয়া হলো। জানুয়ারিতে অ্যানজিওপ্লাস্টি করার তিন সপ্তাহের মধ্যে আবার বুকে ব্যথা অনুভব করেছিলেন এই ৪৯ বছর বয়সী ক্রিকেটার। দ্বিতীয় দফা অ্যানজিওপ্লাস্টি করে দুটি স্টেন্টও বসানো হয়েছিল। মার্চেই অবশ্য পূর্ণোদ্যমে কাজে ফিরেছেন গাঙ্গুলী। দুই দফা করোনার টিকাও নিয়েছেন।

বিএনএনিউজ২৪/এমএইচ