34 C
আবহাওয়া
২:৪২ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » দিলীপ বড়ুয়ার মনোনয়ন ফরম গ্রহণ করেননি ইউএনও

দিলীপ বড়ুয়ার মনোনয়ন ফরম গ্রহণ করেননি ইউএনও

দিলীপ বড়ুয়ার মনোনয়ন ফরম গ্রহণ করেননি ইউএনও

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): সাম্যবাদি দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়ার মনোনয়ন ফরম গ্রহণ করেননি মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন। মঙ্গলবার ( ২৮ নভেম্বর) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে মনোনয়ন ফরম দাখিল করতে গেলে মনোনয়ন গ্রহণ করেননি তিনি।

জানা যায়, ১৪ দলের শরিক দল সাম্যবাদি দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নৌকা প্রতীক বরাদ্দ চান। জোটের শরিকদের বাদ দিয়ে ২৯৮ আসনে একক প্রার্থী ঘোষণা করে আওয়ামী লীগ। ফলে শরিক দলগুলোকে নৌকা প্রতীক বরাদ্দ দেয়নি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপায় না পেয়ে সাম্যবাদি দল সারাদেশে ১০টি আসনে দলীয় প্রার্থী ঘোষণা করে। তার মধ্যে চট্টগ্রাম-১ মিরসরাই আসনে সাম্যবাদি দলের পক্ষ থেকে দলীয় মনোনয়ন ফরম গ্রহণ করেন দলটির সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া।

মঙ্গলবার বিকালে বেশ কয়েকজন অনুসারী ও সাংবাদিকের সঙ্গে নিয়ে দলীয় মনোনয়ন ফরম দাখিল করতে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হন তিনি। মনোনয়ন ফরম দাখিল করার সময় নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী মনোনয়ন ফরমের সাথে ব্যক্তিগত তথ্যের ফাইল পরিপূর্ণ না থাকায় মনোনয়ন ফরম গ্রহণ করেনি ইউএনও মাহফুজা জেরিন। মনোনয়ন ফরম গ্রহণ না করে ইউএনও মাহফুজা জেরিন নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক ব্যক্তিগত টেক্স ফাইলের নথি যথাযথভাবে যুক্ত করে দাখিল করতে অনুরোধ করেন।

সাম্যবাদি দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া বলেন, সকল নথিপত্র সংযুক্ত করেই মনোনয়ন ফরম দাখিল করেছি। তবে টেক্স ফাইলের ব্যক্তিগত সম্পত্তির ফটোকপির স্থলে মূল নথির সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে জানিয়েছেন ইউএনও। নথিগুলো সংগ্রহ করে আগামী দুই একদিনের মধ্যে পুনরায় মনোনয়ন ফরম দাখিল করা হবে।

বিএনএনিউজ/ আশরাফ উদ্দিন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ