Bnanews24.com
Home » নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় নিহত ১
অপরাধ টপ নিউজ ঢাকা বিভাগ সব খবর সারাদেশ

নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় নিহত ১

নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় নিহত ১

বিএনএ নরসিংদী: নরসিংদীর রায়পুরায উপজেলায় নির্বাচনী সহিংসতায় আরিফ মিয়া (২৪) নামে এক সিএনজিচালিত অটোরিকশার চালক গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের চান্দেরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে এই ঘটনা ঘটে। সে সময় পুলিশসহ ১০ জন আহত হয়েছেন। ভোটের দিন ওই এলাকায় আরিফকে অটোরিকশা চালাতে দেখা গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। তিনি শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের জানখারটেক গ্রামের চাঁন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রায়পুরার চান্দেরকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন খোরশেদ আলম মিঠু। স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন মেছবাহ উদ্দিন খন্দকার মিতুল। বিকেল ৫টার দিকে ভোট গণনার সময় দুই মেম্বার প্রার্থীর সমর্থকসহ দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জডড়িয়ে পড়েন। একপর্যায়ে তারা ব্যালটসহ বাক্স ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এবং গোলাগুলির ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হন আরিফ মিয়া।

পরে কেন্দ্রের পাশ থেকে তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে আরিফকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

বিএনএনিউজ/আরকেসি