27 C
আবহাওয়া
১০:১৩ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » শহীদ বাবার মতোই মানুষের পাশে থাকতে চান পারভেজ দেওয়ান

শহীদ বাবার মতোই মানুষের পাশে থাকতে চান পারভেজ দেওয়ান


বিএনএ, সাভার: ১৯৭১-এর ২৫ শে মার্চের কালরাত। রাজারবাগ পুলিশ লাইনে দায়িত্ব পালন করছিলেন শহীদ সার্জেন্ট ছাবেদ দেওয়ান। পাক বাহিনী হামলা চালালে সম্মুখযুদ্ধে নিহত হন তিনি। জীবিত থাকতে সবসময় মানুষের কল্যাণে কাজ করতেন তিনি। স্বীকৃতি স্বরুপ রাজারবাগ পুলিশ লাইনের তিন নম্বর গেটের নামকরণ করা হয়েছে তার নামেই। ৭১-এর এই শহীদের মতোই সাভারের আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নে মানুষের জন্যে কাজ করে যাচ্ছেন তার ছেলে বর্তমান চেয়ারম্যান মো: পারভেজ দেওয়ান। তিনবার বিপুল ভোটে চেয়ারম্যান পদে জয়ী হয়েছিলেন তিনি। এবারো আওয়ামী লীগের প্রার্থী হতে চান তিনি। এজন্যে শুরু করেছেন প্রচার প্রচারণাও। এতে উৎসাহ দিচ্ছেন ইউনিয়নের সকল শ্রেণী-পেশার মানুষ।

জানতে চাইলে এলাকাবাসী বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ও শক্তিশালী করতে মো: পারভেজ দেওয়ানের বিকল্প নেই। তার জয় নিশ্চিত।

পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, শেখ হাসিনার প্রতি আমাদের আস্থা রয়েছে। জনগণের উন্নয়নের জন্য যা যা করা দরকার মোঃ পারভেজ দেওয়ান সব করে যাচ্ছেন। ফলে তিনিই নৌকা পাবেন ও নির্বাচিত হবেন।

চেয়ারম্যান মো: পারভেজ দেওয়ান বলেন, এবারও আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। দলের প্রতি আমার আস্থা রয়েছে। সকলের দোয়ায় এবারো বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হবো বলে আমি আশাবাদী। এলাকার তৃণমূল নেতাকর্মী ও ভোটাররা এরই মধ্যে তার পক্ষে মাঠে নেমে প্রচারণা চালাচ্ছেন।

পারভেজ দেওয়ান আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ