36 C
আবহাওয়া
১২:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় আরও ৩ মৃত্যু ,শনাক্ত ২০৫

করোনায় আরও ৩ মৃত্যু ,শনাক্ত ২০৫


বিএনএ, ঢাকা : করোনায় আক্রান্ত হয়ে দেশে  আরও ৩ জনের মৃত্যু হয়েছে।  তাদের মধ্যে পুরুষ দুইজন এবং নারী একজন।  এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭ হাজার ৯৭৮ জনে।রোববার (২৮ নভেম্বর) স্বাস্থ্য অধিদপ্তরের করোনা পরিস্থিতি সংক্রান্ত নিয়মিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একই সময়ে আক্রান্ত হিসেবে নতুন করে শনাক্ত হয়েছেন ২০৫ জন। এ নিয়ে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ লাখ ৭৫ হাজার ৭৮৪ জনে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সরকারি ও বেসরকারি ৮৩৬টি ল্যাবরেটরিতে ১৯ হাজার ৫২৫টি নমুনা সংগ্রহ ও ১৯ হাজার ৮১১টি নমুনা পরীক্ষা করা হয়। এ নিয়ে মোট নমুনা পরীক্ষার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি ৮ লাখ ৫২ হাজার ৫৮ জন।

মারা যাওয়া ২৭ হাজার ৯৭৮ জনের মধ্যে পুরুষ ১৭ হাজার ৯০৩ ও নারী ১০ হাজার ৭৫ জন।গত ২৪ ঘণ্টায় সুস্থ হোন ২৯৯ জন রোগী। এ নিয়ে সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ১৫ লাখ ৪০ হাজার ৩১৭ জন।

সর্বশেষ ২৪ ঘণ্টায় করোনায় মৃত ৩ জনের মধ্যে পঞ্চাশোর্ধ একজন, ষাটোর্ধ্ব একজন এবং ৮০ বছরের বেশি বয়সি একজন মারা গেছেন। মৃত তিনজনের মধ্যে ঢাকায় দুইজন এবং চট্টগ্রামে একজন।

দেশে গত বছরের ১৮ মার্চ থেকে আজ পর্যন্ত করোনায় মারা গেছেন ২৭ হাজার ৯৭৩ জন। তাদের মধ্যে পুরুষ ১৭ হাজার ৯০০ ও নারী ১০ হাজার ৬৭ জন।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ