30 C
আবহাওয়া
৭:৩৮ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সমাবেশ শেষ করল জামায়াত

সমাবেশ শেষ করল জামায়াত

সমাবেশ শেষ করল জামায়াত

 ‍বিএনএ, ঢাকা: ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অনুমতি না থাকার পরেও সমাবেশ শেষ করেছে বাংলাদেশ জামায়াত ইসলামী। শনিবার (২৮ অক্টোবর) বিকেল সোয়া ৩টার মধ্যে তারা সমাবেশ শেষ করে।মতিঝিলের শাপলা চত্বরে যেতে না পারলেও কাছাকাছি আরামবাগ মোড়ে অস্থায়ী মঞ্চ তৈরি করে সমাবেশ করেছে জামায়াতে ইসলামী।

পরে কেন্দ্রীয় জামায়াতে ইসলামীর নির্দেশে আরামবাগ থেকে বেরিয়ে কমলাপুর হয়ে শাহজাহানপুরের দিকে মিছিল নিয়ে বের হয়ে যান দলটির নেতাকর্মীরা। এ দিন অনেকটা তড়িঘড়ি করেই মহাসমাবেশ শেষ করেন দলটির নেতারা। সমাবেশে কেন্দ্রীয় নেতাদের বাইরে অন্য কাউকে বক্তব্য দিতে দেখা যায়নি।

ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতে ইসলামীর আমীর নুরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান।

তিনি বলেন, কেয়ারটেকার সরকার ছাড়া আর কোনো নির্বাচন হবে না। নির্বাচন হতে দেওয়া হবে না। জীবন দিয়ে হলেও মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে হবে।

মুজিবুর রহমান বলেন, আজ ২৮ অক্টোবর লগি-বৈঠা নিয়ে জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের নেতাকর্মীদের হত্যা করেছিল। সাপের মতো মেরেছিল। আমরা সেই ২৮ অক্টোবরের প্রতিশোধ নিতে চাই। তবে হত্যার বদলে হত্যা নয়। আমরা কোরআন ও সুন্নাহর আইন চালু করে প্রতিশোধ নেব ইনশাআল্লাহ। আমাদের কোনো শহীদ ভাইয়ের একটি ফোটা রক্ত বৃথা যেতে দেব না।

বিএনএ নিউজ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ