34 C
আবহাওয়া
৪:২৬ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি ফাউল করছে, লাল কার্ড দেখাতে হবে: কাদের

বিএনপি ফাউল করছে, লাল কার্ড দেখাতে হবে: কাদের


বিএনএ, চট্টগ্রাম: অপশক্তিকে সঙ্গে নিয়ে বিএনপি ফাউল খেলা শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ওরা ফাউল করছে। ওদের লাল কার্ড দেখাতে হবে।

শনিবার (২৮ অক্টোবর) চট্টগ্রামের আনোয়ারার কেইপিজেড মাঠে আওয়ামী লীগের জনসভায় বক্তব্য দিতে গিয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, নিজেরা নিজেদের বিরুদ্ধে চায়ের দোকানে বসে যারা সমালোচনা করবেন। তাদের খোঁজখবর নেওয়া হচ্ছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দলের শৃঙ্খলা মানতে হবে, না হলে খেলা জেতা যাবে না। আমরা আজকে তৃতীয় মুক্তিযুদ্ধে অবতীর্ণ। আজকে নতুন করে মুক্তিযুদ্ধ করতে হবে।

কাদের বলেন, আবার খারাপ সময় আমাদের এসেছে। বাংলাদেশের ভাগ্যাকাশে আবারও পরাজিত শক্তি। আমীর খসরু ও মির্জা ফখরুলরা মূল কারিগর। এরাই মূল শয়তানি করছে। এত জ্বালা কেনো? টানেল দেখে জ্বালা?

এর আগে বেলা ১১টা ৪০ মিনিটে কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এরপর দোয়া ও মোনাজাত শেষে প্রধানমন্ত্রী গাড়িবহর টানেলের পতেঙ্গা প্রান্ত থেকে আনোয়ারা প্রান্তে রওনা দেয়। বেলা ১২টা ১ মিনিটে প্রথম ব্যক্তি হিসেবে টানেলে টোল প্রদান করেন প্রধানমন্ত্রী। তার কাছ থেকে টোল গ্রহণ করেন ঝুমুর আক্তার এক নারী। উদ্বোধন ও টোল প্রদানের আনুষ্ঠানিকতা শেষ করে প্রধানমন্ত্রীর গাড়িবহর কর্ণফুলীর কেইপিজেড মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভার উদ্দেশে রওনা দেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ