24 C
আবহাওয়া
৩:৩৪ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » প্রস্তুত আ.লীগের শান্তি সমাবেশ মঞ্চ

প্রস্তুত আ.লীগের শান্তি সমাবেশ মঞ্চ

সমাবেশ

বিএনএ ডেস্ক: বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশের মঞ্চ তৈরির কাজ শেখ হয়েছে। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আয়োজিত এই সমাবেশ শুরু হবে শনিবার (২৮ অক্টোবর) বিকেল তিনটায়। এছাড়াও সমাবেশে সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগও যোগ দেবে।

সমাবেশে কয়েক লাখ লোক আনার প্রস্তুতি নিয়েছে ক্ষমতাসীন দলটি। ডিএমপি কমিশনারের অনুমতি পর গতকাল রাতেই মঞ্চ তৈরির কাজ শুরু হয়।

সরেজমিনে দেখা যায়, মঞ্চ প্রায় প্রস্তুত। সাঁটানো হয়েছে নানা ধরনের ফেস্টুন। এসব ফেস্টুনে স্থান পেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন যজ্ঞ। সমাবেশ উপলক্ষে বিভিন্ন সড়কে মাইক লাগানোর কাজও শেষ প্রান্তে।

আওয়ামী লীগের ঘোষিত কর্মসূচি অনুযায়ী, শনিবার বেলা আড়াইটায় সমাবেশ শুরু হওয়ার কথা। তবে, বেলা ১১ থেকে সাংস্কৃতি অনুষ্ঠান চলবে বলে জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিশেষ বক্তা হিসেবে থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নেতারা। এছাড়াও বক্তব্য দেবেন উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। সভা পরিচালনা করবেন উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ