27 C
আবহাওয়া
৮:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সড়কে বিচ্ছিন্ন রংপুর, ভোগান্তিতে সাধারণ মানুষ

সড়কে বিচ্ছিন্ন রংপুর, ভোগান্তিতে সাধারণ মানুষ

রংপুর

বিএনএ রংপুর: রংপুরে মটরমালিক সমিতির ডাকে ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘট চলছে। ফলে বন্ধ রয়েছে দূরপাল্লার সব যানবাহন। ঢাকার সাথে রংপুর বিভাগের সমস্ত প্রকার সড়ক যোগাযোগও বন্ধ হয়ে গেছে। এমন অবস্থায় সাধারণ মানুষ পড়েছেন সীমাহীন ভোগান্তিতে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে রংপুর জেলা মটর মালিক সমিতির কার্যালয়ে সংগঠনের সভাপতি একেএম মোজাম্মেল হকের সভাপতিত্বে এক জরুরি বৈঠকে আগামী ৩৬ ঘণ্টা বাস, ট্রাক, মিনি ট্রাক, মাইক্রোবাসসহ সব ধরনের পরিবহন ধর্মঘটের সিদ্ধান্ত নেয়া হয়।

মালিক সমিতি দাবি করেছে, মহাসড়কে অটো, নছিমন-করিমন, ভটভটি বন্ধের দাবি তারা এই ধর্মঘট ডেকেছে। যদিও রংপুরে বিএনপির সমাবেশকে সামনে রেখে এই ধর্মঘট ডাকা হয়েছে বলে মনে করছেন অনেকে।

জেলা মটর মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আফতাবুজ্জামান লিপ্পন জানান, হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী মহাসড়কে অটো, নছিমন-করিমন, ভটভটি বন্ধের কথা বলা হলেও প্রশাসন তা বাস্তবায়ন না করা, প্রশাসন কর্তৃক নানা প্রকার হয়রানি বন্ধের দাবিতে আমাদের এই ধর্মঘটের ডাক। দাবি মানা না হলে আরো কঠোর কর্মসূচিতে যাবো আমরা।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) আবু মারুফ হোসেন বলেন, পুলিশ বিএনপির এই সমাবেশ নিয়ে বাধা দিচ্ছে না। গোয়েন্দা তৎপরতা রয়েছে। তবে রাজনৈতিক এই সমাবেশ ঘিরে অন্য কোনো পরিকল্পনা থাকলে কঠোর হস্তে সেটি দমন করতে পুলিশ সর্বদা প্রস্তুত রয়েছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ