30 C
আবহাওয়া
৩:০৯ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » গুলশানে অগ্নিকান্ডে দগ্ধ মা-ছেলে আইসিইউতে

গুলশানে অগ্নিকান্ডে দগ্ধ মা-ছেলে আইসিইউতে

গুলশানে আবাসিক ভবনে আগুন

বিএনএ, ঢাকা : রাজধানীর গুলশান-২ এ ছয়তলা আবাসিক ভবনে অগ্নিকান্ডের ঘটনায় একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। অগ্নিকাণ্ডে ওই বাসার গৃহকর্মীও দগ্ধ হয়েছেন। তাদেরকে  শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- এ এম রফিকুল ইসলাম (৩৫), তার স্ত্রী মালিহা আনহা উর্মি (৩২), তাদের শিশুসন্তান মাসরুর  মো. রাফিন (২) এবং গৃহকর্মী মনি আক্তার (৩৫)। তাদের মধ্যে উর্মি ও তার ছেলে রাফিনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)  নেয়া হয়েছে। গৃহকর্মী মনিকে ফিমেল হাই ডিপেন্ডেন্সি ইউনিটে(এইচডিইউ) রাখা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা:এসএম আইউব  হোসেন বলেন, ৩জনকে আমাদের এখানে আনা হয়েছে।এদের মধ্যে মালিহা আনহা উর্মির ৭০ শতাংশ,তার  ছেলে মাসরুর  মো: রাফিন ৩০ শতাংশ এবং তাদের কাজের  মেয়ে মনি ৩০ শতাংশ দগ্ধ হয়েছেন। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক। মালিহা আনহা উর্মি ও তার  ছেলে মাসরুর রাফিনকে নিবিড় পরিচর্যা  কেন্দ্রে (আইসিইউ) এবং কাজের মেয়ে মনিকে ফিমেল হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে। ওই নারীর (উর্মির) স্বামী এএম রফিকুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা  দেয়া হয়েছে।

উল্লেখ্য, রাজধানীর গুলশান-২ নম্বর এলাকায় পিংক সিটি শপিং মলের পাশে আবাসিক ভবনের আগুন ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট এক ঘণ্টা পর বেলা ১২ টা ৪০ মিনিটে নিয়ন্ত্রণে আনে।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ