33 C
আবহাওয়া
৫:১৬ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » গুলশানে মিললো দুজনের গলাকাটা মরদেহ

গুলশানে মিললো দুজনের গলাকাটা মরদেহ

গুলশানে মিললো দুজনের গলাকাটা মরদেহ

বিএনএ,ঢাকা: রাজধানীর গুলশানে একটি খালি প্লটে জোড়া খুনের ঘটনা ঘটে । ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তাদেরকে কুপিয়ে হত্যা করা বলে পুলিশ জানায়। দুইজনেরই গলায় ও সারা শরীরে বটি দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এ তথ্য জানান গুলশান মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদ আহমেদ।

নিহতরা হলেন- মো. রফিক (৮০) তার বাড়ি বরিশাল সদরে দবদবিয়া গ্রামে।ও মো. সাব্বির (১৬) তার বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রায়গঞ্জ বাজার বেপারী পাড়ায়। এদের মধ্যে রফিক মুদি দোকানের মালিক এবং সাব্বির দোকানের কর্মচারী।

তৌহিদ আহমেদ জানান, গুলশান-২ রোড নম্বর ১০৮ এর ২১ নম্বরে একটি খালি প্লট থেকে মোহাম্মদ রফিক (৬২) ও সাব্বির হোসেন (১৫) নামে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।ধারণা করা হচ্ছে দুইজনকে গত বৃহস্পতিবার যে কোনো সময় দুর্বৃত্তরা তাদেরকে হত্যা করেছে। মরদেহ থেকে দুর্গন্ধ বেরিয়েছে। স্থানীয় লোকদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আমরা তাদের মরদেহ উদ্ধার করি।নিহত রফিকের বাড়ি বরিশাল ও সাব্বিরের বাড়ি ময়মনসিংহ বলে জানা গেছে। তাদের বিস্তারিত পরিচয় ও হত্যাকাণ্ডের বিস্তারিত জানার চেষ্টা চলছে।মরদেহ দুটির সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানান ওসি।

বিএনএনিউজ/ আজিজ/ আরএস

Loading


শিরোনাম বিএনএ