32.5 C
আবহাওয়া
২:২৫ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » হাসিনা-বাইডেন নয়, বাংলাদেশের সঙ্গে আমেরিকার সেলফি—আইনমন্ত্রী

হাসিনা-বাইডেন নয়, বাংলাদেশের সঙ্গে আমেরিকার সেলফি—আইনমন্ত্রী

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করবে সরকার: আইনমন্ত্রী

ঢাকা  : ভারতে অনুষ্ঠিত জি-২০ সম্মেলনে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেলফি নয় বরং বাংলাদেশের সঙ্গে আমেরিকার সেলফি তোলা হয়েছে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে বৃহস্পতিবার(২৮ সেপ্টেম্বর) সুপ্রিম কোর্টের দক্ষিণ হলে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন আইনমন্ত্রী।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করে দেখান। দেশি-বিদেশি নানান ষড়যন্ত্র মোকাবিলার মাধ্যমে নিজ দেশের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে শেখ হাসিনা প্রমাণ করেছেন বাঙালিরা পারে। তিনি বলেন, বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে পারলেই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন পরিকল্পনা ও সংগ্রামকে সম্মান জানানো হবে এবং তাঁকে সঠিকভাবে মূল্যায়ন করা হবে।

তাই আইনজীবীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকার আহ্বান জানিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, “আসুন আমরা যারা আইনজীবী আছি, তারা আজকে শেখ হাসিনার শুভ জন্মদিন জানানোর সাথে সাথে বলি-আমরা জননেত্রী শেখ হাসিনার সাথে সবসময় থাকবো এবং তাঁর ২০৪১ সালে যে উন্নত-স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন , সেই স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাবো।”

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক ইউসুফ হোসেন হুমায়ুনের সভাপতিত্বে ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক আব্দুন নূর দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নজিবুল্লাহ হিরু, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মমতাজ উদ্দিন ফকির, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মনির, অ্যাডভোকেট সানজিদা খানম, ব্যারিস্টার মেহেদী হাসান প্রমুখ বক্তৃতা করেন ।

বক্তব্য শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নৃশংস হত্যাকাণ্ডের শিকার বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ