28 C
আবহাওয়া
৪:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল : খাদ্যমন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল : খাদ্যমন্ত্রী


বিএনএ, ঢাকা : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। জীবনের মায়া ভুলে তিনি সর্বদা জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বুধবার (২৮ সেপ্টম্বর) খাদ্য মন্ত্রণালয়ে তার অফিসকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী তাঁর জীবনে কখনও অন্যায়ের সঙ্গে আপস করেননি। নিজের সুখের কথা চিন্তা করে রাজনীতি করেননি। তিনি দেশের মানুষকে ভালোবেসে সততা আর নিষ্ঠার সঙ্গে সমৃদ্ধশালী দেশ গড়ার কাজে ব্রতী হয়েছেন। আমাদের উচিত প্রধানমন্ত্রীকে তাঁর লক্ষ্য অর্জনে সর্বাত্মক সাহায্য করা।

তিনি বলেন, ‘আমাদের একজন শেখ হাসিনা আছে বলে আমরা ভাগ্যবান। তাঁর দূরদর্শী ভূমিকায় করোনা মহামারির মধ্যেও দেশের অর্থনীতির চাকা সচল ছিলো। বৈশ্বিক মন্দায় কিছুটা হলেও আমরা স্বস্তিতে আছি। তাঁর সময়োপযোগী নেতৃত্ব দেশের গন্ডি পেরিয়ে প্রশংসিত হচ্ছে বিশ্বদরবারেও।

খাদ্য মন্ত্রণালয় করোনা প্যান্ডামিক সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশনায় অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে সক্ষম হয়েছে। জনগণের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে খাদ্য মন্ত্রণালয় সবসময় সচেষ্ট আছে বলে উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানে খাদ্য মন্ত্রণালয়ের সচিব মো. ইসমাইল হোসেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মো. শাখাওয়াত হোসেন এবং ফুড প্রকিউরিং ও মনিটরিং ইউনিটের মহাপরিচালক মো. সহিদুজ্জামান ফারুকীসহ খাদ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটেন মন্ত্রী।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ