24 C
আবহাওয়া
১:১৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর জন্মদিনে ইবি ছাত্রলীগের নানা আয়োজন

প্রধানমন্ত্রীর জন্মদিনে ইবি ছাত্রলীগের নানা আয়োজন

প্রধানমন্ত্রীর জন্মদিনে ইবি ছাত্রলীগের নানা আয়োজন

বিএনএ, ইবি: প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে আনন্দ মিছিল, বৃক্ষরোপণ ও কেক কাটাসহ বিভিন্ন কর্মসূচি পালন করছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে এক আনন্দ মিছিল বের করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টেন্টে এসে শেষ করেন।

ইবি শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে মিছিলে অংশগ্রহণ করেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় সাহা টনি, কামরুল হাসান অনিক, বনি আমিন, মামুনুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সরোয়ার জাহান শিশির, হোসাইন মজুমদার ও অন্যান্য নেতৃবৃন্দসহ বিভিন্ন হলের কয়েকশ নেতাকর্মী।

এরপর দলীয় টেন্টে নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কাটেন তারা। কেক কাটার সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, শেখ রাসেল হলের প্রভোস্ট অধ্যাপক ড. দেবাশীষ শর্মাসহ প্রগতিশীল শিক্ষক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে দলীয় টেন্টে কেক কাটা শেষে হলগুলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে কেক কাটেন স্ব স্ব হলের নেতাকর্মীরা। কেক কাটা শেষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন তারা।

বিএনএ/তারিক, এমএফ

Loading


শিরোনাম বিএনএ