29 C
আবহাওয়া
৬:১৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » গোপালগঞ্জে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

গোপালগঞ্জে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত

বিএনএ গোপালগঞ্জ : গোপালগঞ্জে নানা কর্মসূচির মধ্যমে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে। এসব কর্মসূচি পালন করে জেলা ও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ভোরে টুঙ্গিপাড়ায় কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের সূচনা করে ছাত্রলীগ। পরে সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা জানায়, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ,  উপজেলা প্রশাসন, অগ্রণী ব্যাংকের পরিচালক এস এম মঞ্জুরুল হক লাবলু, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ দলীয় নেতাকর্মীরা।

পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

গোপালগঞ্জে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয়  কার্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠিত দোয়া মাহফিলে অংশ নেন দলীয় নেতাকর্মীরা।

সে সময় জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া, জেলার কোটালীপাড়া, মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলায়ও নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ