37 C
আবহাওয়া
৫:২৯ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » শিবগঞ্জে সাপের কামড়ে আম ব্যবসায়ীর মৃত্যু

শিবগঞ্জে সাপের কামড়ে আম ব্যবসায়ীর মৃত্যু

শিবগঞ্জে সাপের কামড়ে আম ব্যবসায়ীর মৃত্যু

বিএনএ, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাপের কামড়ে ঘুমন্ত অবস্থায় মোহাম্মদ আলী (৪০) নামে এক আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার (২৮ আগস্ট) দিবাগত রাত দুইটার দিকে কানসাট কলাবাড়ী এলাকার মেসার্স এলাহী ভরসা এন্টারপ্রাইজ ফল ভান্ডারের আড়তে এ ঘটনা ঘটে। পরে মরদেহ নিজ বাড়িতে নিয়ে যান নিহতের স্বজনরা।

নিহত মোহাম্মদ আলী মাদারীপুরের শিবচর উপজেলার ভদ্রাসন গ্রামের মোতালেব হোসেন মাতব্বরের ছেলে।

এদিকে দায়িত্বরত চিকিৎসকের বিরুদ্ধে চিকিৎসায় অবহেলার অভিযোগ করেছেন আড়ত মালিক।

মেসার্স এলাহী ভরসা এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর আবু সালেহ বলেন, রাতে মোহাম্মদ আলীসহ তিনজন আম ব্যাপারী আড়তে ঘুমিয়ে ছিল। রাত দুইটার দিকে একটি বিষাক্ত সাপ মোহাম্মদ আলীকে কামড় দিয়ে আমের ক্যারেটের সারির ভেতর ঢুকে পড়ে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে সাপে কাটার ভ্যাকসিন না দিয়ে স্বাভাবিক চিকিৎসা চালিয়ে যান কর্তব্যরত চিকিৎসক।

আরও পড়ুন: শিবগঞ্জে হুইল চেয়ার পেল প্রতিবন্ধী শিশু

সোমবার সকাল ৯টার দিকে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা জেলা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

আবু সালেহ অভিযোগ করে বলেন, রাতেই যদি উন্নত চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ বা রাজশাহী স্থানান্তর করা হতো, তাহলে ভ্যাকসিন দিয়ে বাঁচানো যেত। কিন্তু চিকিৎসক ভ্যাকসিন না দিয়ে অবহেলা করেছেন।

যদিও দায়িত্ব পালনে অবহেলার বিষয়টি অস্বীকার করেন ডা. মশিউর রহমান মানিক। তিনি দাবি করে বলেন, আমি নিয়ম মেনেই সঠিক চিকিৎসা দিয়েছি।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়রা খান বলেন, পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন: দ্বাদশ সংসদ নির্বাচনের হালচাল: সংসদীয় আসন-১৮৯ (ঢাকা-১৬)

বিএনএনিউজ/মমিনুল ইসলাম বাবু,বিএম

Loading


শিরোনাম বিএনএ