25 C
আবহাওয়া
৯:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » মধ্যরাতে ঢাকা ফিরলেন সেই বিমানের ১২৪ যাত্রী

মধ্যরাতে ঢাকা ফিরলেন সেই বিমানের ১২৪ যাত্রী

মধ্যরাতে ঢাকা ফিরলেন সেই বিমানের ১২৪ যাত্রী

বিএনএ, ঢাকা : পাইলট অসুস্থ হওয়ায় ভারতের নাগপুরে জরুরি অবতরণ করা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সেই ১২৪ যাত্রী দেশে ফিরেছেন। শুক্রবার (২৮ আগস্ট) রাত ১২টা ৫১ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বিমানটি।

বিমান বাংলাদেশের উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার এ তথ্য নিশ্চিত করে জানান, অসুস্থ পাইলট আসেননি। তিনি নাগপুরে চিকিৎসাধীন আছেন।

এর আগে শুক্রবার সকালে মাস্কাট-ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের শিডিউল ফ্লাইট বিজি ০২২ এর ১২৪ জন যাত্রী নিয়ে ঢাকায় আসার পথে ফ্লাইটটি ভারতের মহারাষ্ট্রের নাগপুরের ড. বাবা সাহেব আম্বেদকার আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করে। পরে ফ্লাইটটির যাত্রীদের এয়ারপোর্টের লাউঞ্জে খাবার ও বিশ্রামের ব্যবস্থা করা হয়।

বিমান কর্তৃপক্ষ জানায়, ফ্লাইটটি ভারতের রায়পুরের আকাশে থাকাকালে পাইলট অসুস্থ বোধ করেন। এসময় জরুরি অবতরণের জন্য কলকাতা এয়ার ট্রাফিক কন্ট্রোলের (এটিসি) সঙ্গে যোগাযোগ করা হলে তারা নিকটতম নাগপুর এয়ারপোর্টে অবতরণ করার পরামর্শ দেয়। সে অনুযায়ী ফ্লাইটটি নাগপুরে অবতরণ করে।

বোয়িং ৭৩৭-৮০০ মডেলের উড়োজাহাজটির ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইউমকে হোপ হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা উন্নতির দিকে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ