29 C
আবহাওয়া
৬:৫৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনায় ২৪ ঘন্টায় মৃত্যু ২ : আক্রান্ত ১৮৭

চট্টগ্রামে করোনায় ২৪ ঘন্টায় মৃত্যু ২ : আক্রান্ত ১৮৭


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় আরও ১৮৭ জনের করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে । এই সময়ে করোনায় মৃত্যু হয়  ২ জনের।
নমুনা পরীক্ষার তুলনায় সংক্রমণের হার ১১ শতাংশ।

চট্টগ্রামে করোনায় মৃত্যু

সিভিল সার্জন কার্যালয়ে প্রতিবেদনের তথ্যানুযায়ী, ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয় ১ হাজার ৭০০টি। নতুন আক্রান্তদের মধ্যে ১১৪ জন মহানগর এলাকা এবং ৭৩ জন উপজেলার বাসিন্দা।

উপজেলাগুলোর মধ্যে সবচেয়ে বেশি সংক্রমণ লোহাগাড়া উপজেলায়, ১৯ জন। এছাড়া রাউজান ও হাটহাজারী উপজেলায় ১৩ জন করে মোট ২৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/ ওজি

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ