Bnanews24.com
Home » রাজধানীতে বাসের চাপায় শিক্ষার্থী নিহত
দুর্ঘটনা রাজধানী সব খবর

রাজধানীতে বাসের চাপায় শিক্ষার্থী নিহত

বাসের চাপা

বিএনএ,ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেটের সামনে মোটরসাইকেলের পিছন থেকে পড়লে দ্রুতগামী শীতল পরিবহন বাসের চাপায় মিথিলা আক্তার মীম(১৬)নামের এক মাদ্রাসার শিক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর একটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা দুইটার দিকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ -পরিদর্শক (এস আই) মো. আরিফ জানান, আমরা খবর পেয়ে যাত্রাবাড়ি সাদ্দাম মার্কেটে সামনে থেকে মীমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। ড্রাইভার পলাতক রয়েছে।

নিহতের প্রেমিক মো. শরীফ জানান, আমরা মোটরসাইকেল করে ঘুরতে বের হলে পিছনে বসে থাকা মিম পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসতে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, মীমের গ্রামের বাড়ি, চাঁদপুর জেলার,নূর মোহাম্মদের মেয়ে। বর্তমানে, যাত্রাবাড়ী এলাকায় থাকতেন। নিহত মিম এক ভাই এক বোন। মীম যাত্রাবাড়ীর সাইনবোর্ড এলাকার একটি মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম