Bnanews24.com
Home » চট্টগ্রামে ওয়ান শুটারগানসহ গ্রেপ্তার
অপরাধ চট্টগ্রাম সব খবর

চট্টগ্রামে ওয়ান শুটারগানসহ গ্রেপ্তার

চট্টগ্রামে ওয়ান শুটারগানসহ গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে দেশীয় প্রযুক্তিতে তৈরি একটি ওয়ান শুটারগানসহ সৈয়দ তানভীর মেহেদী মাসুদ (২৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার ( ২৬ জুলাই ) রাতে নগরীর চান্দগাঁও থানাধীন ওয়াসা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাসুদ নগরীর চকবাজার এলাকার সৈয়দ মোহাম্মদ মুসার ছেলে।

র‌্যাব-৭, চট্টগ্রামের সহকারী পরিচালক ( মিডিয়া ) মো. নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কতিপয় মাদক কারবারি প্রাইভেটকার যোগে কালুরঘাট এলাকা থেকে একটি বড় ধরণের মাদকের চালান নিয়ে চট্টগ্রাম মহানগরীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে গত ২৬ জুলাই রাতে চান্দগাঁও থানাধীন ওয়াসা এলাকায় বিশেষ অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে।

তিনি বলেন, এ সময় একটি প্রাইভেটকার থেকে আসামি সৈয়দ তানভীর মেহেদী মাসুদকে গ্রেপ্তার করা হয়। তার গাড়ির সামনের সিটের নিচে প্লাাষ্টিকের ব্যাগের ভিতর থেকে উদ্ধার করা হয় দেশীয় তৈরি একটি ওয়ান শুটারগান। উদ্ধারকৃত অস্ত্র দিয়ে সে বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম এবং স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম