Bnanews24.com
Home » খিলগাঁও ফ্লাইওভারে ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালক নিহত
টপ নিউজ রাজধানী সব খবর

খিলগাঁও ফ্লাইওভারে ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজার মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের ঢালে ট্রাকের ধাক্কায় মো. হালিম বেপারী (৫২) নামের এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করেছে সবুজবাগ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত হালিম সবুজবাগের পূর্ব বাসাবো এলাকায় থাকতেন। তার বাড়ি মাদারীপুরের শিবচর থানার শেখপুর গ্রামে। তিনি ওই এলাকার মৃত মোমিন বেপারীর ছেলে।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারক বলেন, আমরা খবর পেয়ে খিলগাঁও ফ্লাইওভারের ঢালে যাই। গিয়ে দেখি একটি অটোরিকশাকে দ্রুতগামী ট্রাক ধাক্কা দিয়েছে। এতে ওই অটোরিকশা চালক গুরুতর আহত হয়ে রাস্তার পড়ে আছেন। তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ঘাতক ট্রাকচালক পালিয়ে গেলেও ট্রাকটি আমাদের হেফাজতে রয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/এমএফ