33 C
আবহাওয়া
৯:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বগুড়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মমিনুল ইসলাম রকি

বিএনএ,বগুড়া: বগুড়ায় মমিনুল ইসলাম রকি (৩৩) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার (২৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে বগুড়া শহরের ফাঁপোড় বাজারে তাকে কুপিয়ে হত্যা করা হয়।
নিহত মমিনুল হক রকি ফাঁপোড় মণ্ডলপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ছিলেন। এছাড়াও তিনি আসন্ন ইউনিয়ন (ইউপি) নির্বাচনে ফাঁপোড় ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তার নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তিনি ফাঁপোড় বাজার সংলগ্ন মাঠে লোকজনের সঙ্গে গল্প করছিলেন তিনি। এ সময় একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে। পরিস্থিতি বুঝে লোকজন সরে গেলে দুর্বৃত্তরা ধারাল অস্ত্র দিয়ে রকিকে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে রাত সাড়ে ১০টায় তিনি মারা যান।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, হত্যাকাণ্ডের পরপরই ওই এলাকায় তল্লাশী অভিযান শুরু হয়েছে। পুলিশের একাধিক দল জড়িতদের শনাক্ত করতে মাঠে নেমেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে ।
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ