28 C
আবহাওয়া
১:৪৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » উত্তরপ্রদেশে বাসে ট্রাকের ধাক্কায় নিহত ১৮

উত্তরপ্রদেশে বাসে ট্রাকের ধাক্কায় নিহত ১৮

দুর্ঘটনা

বিএনএ বিশ্ব ডেস্ক, ঢাকা: ভারতের উত্তরপ্রদেশে গাড়িচাপায় রাস্তায় ঘুমিয়ে থাকা ১৮ শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আন্তত ২৪জন। বুধবার (২৮ জুলাই) সকালে উত্তরপ্রদেশের রাজধানী লখনউ থেকে ২৮ কিলোমিটার দূরের বারাবানকি জেলায় ওই দুর্ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম জানায়, রাম সানেহি ঘাট থানার অদূরে দ্রুত গতিতে ছুটে আসা একটি লরি ধাক্কা মারে দাঁড়িয়ে থাকা বাসে। সেই বাসের সামনেই ফুটপাতে ঘুমাচ্ছিলেন ওই শ্রমিকরা। তাদের ওপর দিয়েই চলে যায় লরিটি। সে সময় লরি এসে ধাক্কা মারাতেই ওই শ্রমিকদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে যোগীরাজ্যের পুলিশ। ঘটনায় আহত হয় ২৪ জনেরও বেশি শ্রমিক।

পুলিশ জানায়, ওই বাস হরিয়ানার পালওয়াল থেকে বিহার আসছিল। প্রায় ১৪০ জন শ্রমিক ছিলেন সেই বাসে। লখনউ ঢোকার ২৮ কিলোমিটার আগে জাতীয় সড়কে খারাপ হয়ে যায় বাসের যন্ত্রাংশ। তা ঠিক করার জন্য রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল বাসটি। বাসে আসা কিছু শ্রমিক বাসের সামনে রাস্তার ধারে ঘুমোচ্ছিলেন। ঘুমিয়ে থাকার কারণে বাসের পেছন দিকে ট্রাকের ধাক্কা লাগলে কেউই কিছু বুঝে উঠতে পারেননি। এমনকি সেখান থেকে সরে যাওয়ারও সুযোগ পাননি। ফলে দুর্ঘটনায় একসঙ্গে ১৮ জন শ্রমিক প্রাণ হারালেন। এদিকে, দুর্ঘটনায় আহতদের নিকটস্থ হাসপাতালে নেয়া হয়েছে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ