28 C
আবহাওয়া
৫:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মা’কে গালি দেয়ায় তরুণকে তিন তলা ছাঁদ থেকে ফেলে হত্যা

মা’কে গালি দেয়ায় তরুণকে তিন তলা ছাঁদ থেকে ফেলে হত্যা

মা'কে গালি দেয়ায় তরুণকে তিন তলা ছাঁদ থেকে ফেলে হত্যা

বিএনএ, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে মা’কে গালি দেয়ায় শাকিল মিয়া (১৯) নামে এক তরুণকে তিন তলার ছাঁদ থেকে ধাক্কায় দিয়ে ফেলে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোহাগ মিয়া (২০) নামে একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ জুলাই) ভোরে ময়মনসিংহ নগরীর আকুয়া ভাঙ্গাপুল এলাকার নির্মাণাধীন তিন তলার ছাঁদ ফেলে হত্যার ঘটনা ঘটে। নিহত শাকিল মিয়া নগরীর আকুয়া ভাঙ্গাপুল এলাকা আইনুল হকের ছেলে। আটককৃত সোহাগ মিয়া একই এলাকার ফারুক মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বলেন, সকালে নগরীর আকুয়া ভাঙ্গাপুল এলাকার নির্মাণাধীন ভবনের নিচে শাকিল নামে এক তরুণের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি আরও বলেন, এ ঘটনার ৫ ঘন্টার মধ্যেই হত্যাকান্ডের সাথে জড়িত থাকা সন্দেহে সোহাগ মিয়া নামে একজনকে আটক করা হয়। আটককৃত সোহাগ মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তার (সোহাগের) মা’কে গালি দেয়ার অপরাধে ভোরে কৌশলে তাকে ওই তিন তলার ছাঁদে নিয়ে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করে। সোহাগের দেয়া তথ্য যাচাই করে যাচাই করে দেখা হচ্ছে এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা। তদন্তে আরও কারোর সম্পৃক্ততা পাওয়া গেলে তাকেও গ্রেফতার করা হবে।

ওসি তদন্ত আরও বলেন, মরদেহ ময়নাতদন্ত করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

হামিমুর রহমান

Loading


শিরোনাম বিএনএ