28 C
আবহাওয়া
৪:২১ পূর্বাহ্ণ - জুলাই ১, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়

শিক্ষক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়


ফেনী প্রতিনিধি : ফেনীর ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদারের সাথে শিক্ষক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার(২৮জুন) বিকেলে ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর যশপুর সুলতান ভিলায় এ সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ছাগলনাইয়া শিক্ষক সমিতির নেতৃবৃন্দ সুলতান ভিলায় ঈদ পরবর্তী শুভেচ্ছাও বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদারের সাথে।

সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার শিক্ষকদের বক্তব্য মনোযোগ সহকারে শুনেন এবং তা দ্রুত সময়ের মধ্যে সমাধানেরও আশ্বাস দেন।

উপ‌স্থিত শিক্ষক‌দের একাংশ১

এসময় ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, শিক্ষক নেতা প্রধান শিক্ষক আলা উদ্দিন চৌধুরী দিদার, প্রধান শিক্ষক আবু তৈয়ব, প্রধান শিক্ষক নিজাম উদ্দিন মজুমদার, প্রধান শিক্ষক জহিরুল আলম ও প্রধান শিক্ষক বাহাদুর হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

এতে প্রায় শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।

‌মিজান
উপ‌স্থিত শিক্ষক‌দের একাংশ

সভায় বাংলাদেশ শিক্ষক সমিতি ছাগলনাইয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, স্বঘোষিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সমিতির ৩০ লক্ষ টাকা আত্মাসাৎ করেছে। এ বিষয়ে আমরা উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদারের কাছে অভিযোগ দিয়েছি। তিনি দ্রুত সময়ের মধ্যে সমাধানের আশ্বাস দিয়েছেন।

এ‌বিএম নিজাম উ‌দ্দিন, এস‌জিএন/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ