37 C
আবহাওয়া
৩:৪৪ অপরাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » দ্রুতই ভালো খবর পাবে বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী

দ্রুতই ভালো খবর পাবে বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী

করোনা ভ্যাকসিন সবাইকে দেওয়া হবে : পররাষ্ট্রমন্ত্রী

বিএনএ, সিলেট : পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি বলেছেন, মানবাধিকার ইস্যুতে বাংলাদেশ দ্রুতই ভালো খবর পাবে বলে মন্তব্য করেছেন ।

বুধবার (২৮ জুন) সিলেট নগরীর নিজ বাড়ি হাফিজ কমপ্লেক্সে অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ প্রত্যাশা ব্যক্ত করেছেন।

এসয় পররাষ্ট্রমন্ত্রী মোমেন আরও বলেন, মানবাধিকার ইস্যুতে যুক্তরাষ্ট্রে যেসব ভুল তথ্য উপস্থাপন করা হয়েছে, তা খতিয়ে দেখছে তারা। এবিষয়ে দ্রুতই ভালো কোনো খবর বাংলাদেশ পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, যুক্তরাষ্ট্র বাংলাদেশের বন্ধু রাষ্ট্র। তারাও চায় বাংলাদেশের সঙ্গে সম্পর্ক যাতে আরও সুদৃঢ় হয়। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনও বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও মজবুত করতে আগ্রহী। তাই যুক্তরাষ্ট্র থেকেও ঘন ঘন কর্মকর্তারা বাংলাদেশ সফর করছেন।

বাংলাদেশও সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে ভারসাম্য পররাষ্ট্রনীতিতে বিশ্বাসী বলে উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, অবস্থানগত কারণে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে বাংলাদেশ। তাই বাংলাদেশকে এখন সবাই ইজ্জত দিচ্ছে। তিনি শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশে বর্তমান সরকারের চলমান উন্নয়ন অভিযাত্রাকে আরও এগিয়ে নিতে সকল মহলের সহযোগিতা কামনা করেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ