25 C
আবহাওয়া
৫:৪০ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেকের বার্ন ইউনিটে অগ্নিকাণ্ড

ঢামেকের বার্ন ইউনিটে অগ্নিকাণ্ড


বিএনএ, ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের পঞ্চম তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার সকাল ১০টার দিকে বার্ন ইউনিটের পঞ্চম তলায় ৫১১ ডক্টরস রুমে এসির শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ড ঘটে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ইন্সপেক্টর মো. ইউনুস জানান, একজন চিকিৎসকের বন্ধ রুমে এসির শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগে ধোঁয়া ছড়িয়ে পড়ে। তবে আগুন তেমন ছড়িয়ে না পড়লেও ধোঁয়া ছড়িয়ে পড়ে। ধোঁয়া মেশিন দ্বারা বের করা হচ্ছে।

এদিকে ঘটনাস্থল থেকে অনেকেই জানান, চিকিৎসকের রুম বন্ধ ছিল। তিনি ছুটিতে ছিলেন। পরে বিকল্প চাবি দিয়ে দরজা খুলে আগুন নির্বাপণের চেষ্টা করা হয়। এর কিছুক্ষণ পরেই ফায়ার সার্ভিস চলে আসে। এ সময় পাঁচ তলায় থাকা রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সবাই চিৎকার-চেঁচামেচি করে সিঁড়ি দিয়ে নিচে নামতে দেখা যায়।

ঢামেক পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ সহকারী উপ পরিদর্শক (এএসআই) মাসুদ মিয়া বলেন, চিকিৎসকের রুম বন্ধ থাকায় আগুন ছড়াতে পারেনি। পরে ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

এএসআই মাসুদ মিয়া বলেন, ‘এসময় রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ