31 C
আবহাওয়া
২:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home »  শাকিব পেলেন গ্রিন কার্ড

 শাকিব পেলেন গ্রিন কার্ড

শাকিব খান

বিনোদন ডেস্ক: বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান আমেরিকায় স্থায়ী হচ্ছেন। তিনি দেশটির নাগিরকত্ব চেয়ে আবেদন করেছেন এমন খবরকে একসময় মিথ্যা ও গুজব দাবি করে উড়িয়ে দিয়েছিলেন তিনি। তবে দুই বছর পর সেই গুজবই সত্যি হলো। মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করার ব্যবস্থা হয়ে গেছে তার। তিনি এখন  দু দেশের নাগরিক।

 শাকিব খান
শাকিব খান

শাকিব খান আমেরিকার গ্রিন কার্ড হাতে পেয়েছেন। এজন্যই গত ছয় মাসেরও বেশি ধরে তিনি মার্কিন মুলুকে পড়ে আছেন সিনেমা-শুটিং ফেলে। তিনি অভিনয়শিল্পী হিসেবে ইবি ক্যাটাগরিতে ভিসার জন্য আবেদন করেছিলেন। তার সেই আবেদন ২০১৯ সালের ডিসেম্বরে গৃহীত হয়েছে।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে গত বছরের নভেম্বরে দেশ ছেড়ে স্বপ্নের দেশ আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করতে শুরু করেন । অবশেষে তিনি হাতে পেয়েছেন বাইডেনের দেশের প্রিন্ট করা গ্রিন কার্ড। শিগগিরই সে দেশের নাগরিক হিসেবে পাসপোর্টও পাবেন। বিষয়টি দেশের কিছু গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আমেরিকা প্রবাসী শাকিবের ঘনিষ্ঠরা।

জানা গেছে ,পাসপোর্ট পাবার পর আগামী ৮ জুলাই বাংলাদেশে আসবেন শাকিব। এখন থেকে নিজের জন্মভূমিতে অতিথি পাখি হয়ে আসবেন শাকিব। কাজ সেরে আবারও তার নতুন দেশ আমেরিকায় উড়াল দেবেন।

দীর্ঘদিন ধরে একক রাজত্ব কায়েম করে ঢালিউড মাতিয়েছেন তিনি। বছরে তার ছবিই কিছুটা ব্যবসা করতে পারছে এ মন্দার বাজারে। তবে বছর বছর কমছে হল, বাড়ছে সিনেমা নিয়ে অস্থিরতা। সেই সব বিষয় হয়তো হতাশ করছে শাকিবকে। বয়সও বাড়ছে, ক্যারিয়ারেরও ভাটা পরা শুরু হয়েছে। সেই সব দিক বিবেচনা করে নিজের জনপ্রিয় ইমেজ ধরে রেখে আড়ালে চলে যেতে চান শাকিব। এমনটা মনে করছেন অনেকে।

বিএনএ/ রিপন রহমান খাঁন

Loading


শিরোনাম বিএনএ