28 C
আবহাওয়া
৪:৫৫ পূর্বাহ্ণ - জুলাই ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের আত্মহত্যা

রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ, ডেস্ক : রাজধানীতে পৃথক ঘটনায় দুজন আত্মহত্যা করেছে বলে পুলিশ জানায়। সোমবার দিবাগত রাতে কদমতলীর রায়েরবাগের পলাশপুর ও শেরে বাংলা নগর এলাকায় এই ঘটনা দুটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতেরা হলো– আশা খাতুন (২২) ও আরিফ হাসান (১৫)।

জানা গেছে, কদমতলীর রায়েরবাগ পলাশপুরে ভাড়া বাসায় পারিবারিক কলহের জেরে আশা খাতুন ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। অচেতন অবস্থায় সোমবার রাত পৌনে ১২টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আশা খাতুন রাজবাড়ীর পাংশা উপজেলার সুজানগর গ্রামের মোতালেব হোসেনের মেয়ে। তিনি স্বামীর সঙ্গে কদমতলীর পলাশপুর এলাকায় ভাড়া থাকত।

কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) কামরুন নাহার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীকে গলায় ওড়না পেঁচানো ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাই। পরে অচেতন অবস্থায় দ্রুত ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবুও মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

এদিকে, শেরে বাংলা নগর এলাকায় গলায় ফাঁস দিয়ে আরিফ হাসান (১৫) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। আরিফ তল্লাবাগের সুবাহান বাগের আলী হাসানের ছেলে। সোমবার দিবাগত রাত ২টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত কিশোরের মা রোমানা খাতুন বলেন, পারিবারিক বিষয় নিয়ে মন খারাপ করে নিজের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয় আরিফ। অনেক ডাকাডাকির পর তার কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখি গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে সে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় গুলো নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ