Bnanews24.com
Home » ফিফটি করে সাজঘরে মোসাদ্দেক
ক্রিকেট খেলা সব খবর

ফিফটি করে সাজঘরে মোসাদ্দেক

ফিফটি করে সাজঘরে মোসাদ্দেক

বিএনএ ক্রীড়া ডেস্ক: মিরপুরে সিরিজে তৃতীয় এবং শেষ ওয়ানডে ম্যাচে ব্যক্তিগত অধর্শত রান পূর্ণ করে সাজঘরে ফিরে গেলেন টাইগার অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।মুশফিকুর রহিমের বিদায়ের পর বাংলাদেশের জয়ের আশা অনেকটা ক্ষীন হয়ে আসে । মোসাদ্দেক হোসেন ও মাহমুদউল্লাহ রিয়াদের জুটিতে তবুও আশা বেঁচে ছিল ।মুশফিক পারেননি তো মোসাদ্দেককে নিয়ে এগোচ্ছিলেন মাহমুদউল্লাহ।মোসাদ্দেকও দারুণ সঙ্গ দিয়ে যাচ্ছিলেন, তুলে নিয়েছিলেন ক্যারিয়ারের তৃতীয় অর্ধশতকও। কিন্তু দায়িত্ব যেন এখানেই শেষ।ব্যক্তিগত ৫১ (৭২) রানের মাথায় রমেশ মেন্ডিসের বলে রিভার্স সুপ খেলতে গিয়ে শর্ট থার্ডম্যান ভিনুরা ফার্নান্দোর কাছে ক্যাচ তুলে দেন তিনি ।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ২৮৭ রানের লক্ষ্যে খেলতে নেমে মুশফিকের পর ৫ম ব্যাটসম্যান হিসেবে আউট হলেন মোসাদ্দেক।

এর আগে ২৮ রানের মধ্যে টপ অর্ডারের তিনজন ব্যাটসম্যান সাজঘরে ফিরলে মুশফিকের সঙ্গে ৪র্থ উইকেট জুটিতে ৫৬ এবং মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে ৫ম উইকেট জুটিতে ৪১ রান যোগ করেন এই অলরাউন্ডার।

এদিকে, ২৬ রান নিয়ে উইকেটে আছেন মাহমুদুল্লাহ এবং আফিফ হোসেন। শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ১৪১। ম্যাচ জয়ের জন্য বাংলাদেশের দরকার ১৫ ওভারে ১৪৬ রান।উল্লেখ্য, ৩ ম্যাচ সিরিজে বাংলাদেশ ২-০ তে এগিয়ে রয়েছে।

বিএনএনিউজ/আরকেসি