28 C
আবহাওয়া
৪:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সাবেক স্ত্রীর নাক ও ঠোঁট কর্তন! অভিযুক্ত ফের কারাগারে

সাবেক স্ত্রীর নাক ও ঠোঁট কর্তন! অভিযুক্ত ফের কারাগারে

সাবেক স্ত্রীর নাক ও ঠোঁট কর্তন! অভিযুক্ত ফের কারাগারে

বিএনএ,ঈদগাঁও (কক্সবাজার): জেল থেকে ছাড়া পেয়ে তালাক প্রাপ্ত স্ত্রীকে কুপিয়ে নাক ও ঠোঁট কেটে দিয়েছে মোর্শেদ মিয়া (৩৫) নামে একব্যক্তি। এ ঘটনার অভিযুক্ত ব্যক্তিকে আদালত ফের কারাগারে পাঠিয়েছে। মোর্শেদ মিয়া ঈদগাঁও থানাধীন দক্ষিণ নাপিতখালির (হাজী পাড়া) মনছুর আলম প্রকাশ বলি মনছুরের পুত্র।

ভিকটিম নারীকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে ডাক্তাররা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল রেফার করেন।সেখানে বর্তমানে তার চিকিৎসা চলছে।

এ ঘটনায় ভুক্তভোগির পিতা শফিকুল ইসলাম (৬৫) বাদী হয়ে ঈদগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলা নম্বর-০৮ । মামলার বাদি একই এলাকার মৃত হাজী মোজাহের আহমদের পুত্র।

এজাহারে বাদী উল্লেখ করেন যে, তিন বছর পূর্বে আসামী মোর্শেদের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়েছিল। পরে সংসারে বনিবনা না হওয়ায় তালাকের মাধ্যমে উভয়ে বিচ্ছেদ হয়ে যায়। আর দুই বছর পূর্বে ফিরোজ নামক এক লোকের সাথে তার মেয়ের বিয়ে হয়। তালাকপ্রাপ্ত স্বামী অস্ত্র মামলায় দীর্ঘদিন জেল খাটার পর জামিনে এসে এ ঘটনা ঘটায় বলে বাদি অভিযোগ করেন।

এদিকে সাবেক স্ত্রীর নাক ও ঠোঁট কর্তনে অভিযুক্ত ব্যক্তিকে পুলিশ মামলার পরপরই  গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে।

প্রধান আসামি মোর্শেদ আদালতে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

ঘটনার বিবরণে প্রকাশ, গত ২৩মে রাতে ভিকটিমের বাড়ির রান্নাঘরে ঢুকে মোর্শেদ মিয়ার নেতৃত্বে ২/৩জন লোক ওই নারীর ওপর হামলা চালায়। এতে ভিকটিমের নাক ও ঠোটের অংশ বিশেষ বিচ্ছিন্ন হয়ে মাটিতে পড়ে যায়।

বিএনএনিউজ২৪/মোঃ রেজাউল করিম, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ