33 C
আবহাওয়া
৫:৫১ অপরাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » পল্লবীতে শিশু হত্যার অভিযোগে সৎ মা আটক

পল্লবীতে শিশু হত্যার অভিযোগে সৎ মা আটক

আটক

বিএনএ, ঢাকা : রাজধানীর পল্লবীতে সোহানা আক্তার (৯) নামে এক শিশুকে তার সৎ মা হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে মিরপুর-১১ নম্বর আদর্শনগর এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।এ ঘটনায় নিহত শিশুর সৎমা শাহিনুরকে (৩০) আটক করেছে পুলিশ। নিহত সোহানা স্হানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবার  মো সোহেল হচ্ছে ভ্যানচালক।

মৃত সোহানার মামা নূর হোসেন জানান, নিহতের আপন মা কুলসুমের সঙ্গে চার বছর আগে ছাড়াছাড়ি হয় সোহেলের। বিয়ে বিচ্ছেদের পর কুলসুম মেয়েকে নিয়ে নিজের কাছে রেখেছিল। পরে সোহেল মেয়েকে নিজের কাছে নিয়ে আসে। তার পর থেকে সোহানা তার বাবা ও সৎমা শাহিনুরের কাছেই থাকতো।

তিনি আরও জানান, সোহানাকে দিয়ে ঘরের কাজ করাতো সৎমা শাহিনুর। কাজ না করলে তাকে মারধর করতো। সোহানা এমন অত্যাচারের কথা অনেকবার জানিয়েছিল। শুক্রবার সকালে জানতে পারি ভাগ্নিকে হাসপাতাল থেকে মৃত অবস্থায় ফেরত আনা হয়েছে। পরে আমি পুলিশকে খবর দেই। আমার ভাগ্নির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যার পর তাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) আতাউর মাহমুদ জানান, ঘটনার খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। সৎমাকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।
পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, শিশুটি তার বাবা ও সৎমায়ের সঙ্গে থাকতো। শিশুটির পরিবার বলছে, পড়ে গিয়ে আঘাত পেয়েছে। তার মাথায় আঘাত চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, সেটা পড়ে যাওয়ার আঘাত নয়। এ ঘটনায় সৎমাকে আটক করা হয়েছে।

বিএনএ/ ওজি 

Loading


শিরোনাম বিএনএ