35 C
আবহাওয়া
৮:২২ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » প্রধান শিক্ষিকাকে মারধর : দপ্তরি আটক

প্রধান শিক্ষিকাকে মারধর : দপ্তরি আটক


বিএনএ, ময়মনসিংহ :ময়মনসিংহের গফরগাঁওয়ে স্কুল পরিস্কার করতে বলায় প্রধান শিক্ষিকাকে মারধর করার ঘটনায় দপ্তরি মো. রকিব খানকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৮ মে) ভোররাতে একই ইউনিয়নের বটতলা থেকে মো. রকিব খানকে আটক করে পুলিশ।

আটককৃত মো. রকিব খান উপজেলার পাগলা থানার বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি হিসাবে কাজ করেন। সে বারইহাটি গ্রামের মৃত আলাল উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে উপজেলার পাগলা থানার বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মারধরের ঘটনা ঘটে।

মারধরের শিকার প্রধান শিক্ষিকা নিলুফা খানম বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

বিষয়টি নিশ্চিত করে পাগলা থানার ওসি রাশেদুজ্জামান বলেন, এ ঘটনার লিখিত কোন অভিযোগ এখনো পাইনি। ঘটনাটি আলোচিত হওয়ায় দপ্তরি রাকিব খানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে রাখা হয়েছে। তবে, এ ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ করেনি।

তিনি বলেন, করোনায় বিদ্যালয় বন্ধ থাকলেও শিক্ষকরা বাড়ি বাড়ি গিয়ে অ্যাসাইমেন্ট দিচ্ছেন ও সংগ্রহ করছেন। সকাল থেকেই এ কাজে ব্যস্ত ছিলেন নিলুফা খানমসহ বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। দুপুরের দিকে দপ্তরি রকিব আসলে ঝাঁড়ু দিয়ে বিদ্যালয় পরিস্কার করতে বলেন। এতে রকিব কিছুটা ক্ষিপ্ত হয়ে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রকিব খান কিল, ঘুসি ও খুন্তি দিয়ে প্রধান শিক্ষিকার নিলুফার মাথার আঘাত করেন।

এ বিষয়ে বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা নিলুফা খানম বলেন, শিক্ষক নেতাদের পরামর্শ করে পর্রবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে গফরগাঁও সহকারী উপজেলা শিক্ষা অফিসার সবুজ মিয়া বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে যতটুকু জানতে পেরেছি, প্রধান শিক্ষিকা ও রকিব আত্মীয়। পূর্বের কোনো বিরোধ থেকে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিএনএনিউজ/ হামিমুর রহমান/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ