28 C
আবহাওয়া
১১:০১ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নতুন চুক্তিতে যাচ্ছেন মেসি!

নতুন চুক্তিতে যাচ্ছেন মেসি!

মেসি ২ ম্যাচ নিষিদ্ধ

স্পোর্টস ডেস্ক: কাগজে কলমে লিওনেল মেসি বার্সেলোনায় আছেন আর মাত্র ৩৩ দিন। তাকে ধরে রাখার এজেন্ডা দিয়ে গত মার্চের নির্বাচনে জিতে প্রেসিডেন্ট হওয়া হোয়ান লাপোর্তা এখনও প্রতিশ্রুতি পূরণ করতে পারেননি। তবে সুখবর আসতে পারে কয়েক দিনের মধ্যে। স্প্যানিশ গণমাধ্যম টিভি থ্রি’র প্রতিবেদন অনুযায়ী, আর্জেন্টাইন ফরোয়ার্ডকে একটি নতুন চুক্তির প্রস্তাব দিয়েছেন ক্লাব প্রধান।

বার্সার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী ৩০ জুন। তাকে রেখে দেওয়ার প্রচেষ্টাও আনুষ্ঠানিকভাবে শুরু হলো। এই মৌসুমের আর্থিক লাভ-লোকসানের ব্যাপারে অডিটের অপেক্ষায় না থেকে লাপোর্তা মেসিকে নতুনত চুক্তির প্রস্তাব দিয়েছে লাপোর্তার বোর্ড।

প্রস্তাবে মেসির মতামত এখনও জানা যায়নি। তবে টিভি থ্রি’র প্রতিবেদন বলছে, ২০২১-২২ মৌসুমে বার্সেলোনার পরিকল্পনা সম্পর্কে ভালোভাবে না জেনে হ্যাঁ-না কিছু বলবেন না ছয়বারের ব্যালন ডি’অর জয়ী।

এই মৌসুমের কোপা আমেরিকার প্রস্তুতি নিতে মেসি এখন আর্জেন্টিনার সঙ্গে। দেশের হয়ে প্রথম বড় ট্রফি জেতার সুযোগ ৩৩ বছর বয়সীর। বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার দুই সপ্তাহ আগে ১৪ জুন শুরু হবে এই মহাদেশীয় প্রতিযোগিতা। শেষ হবে ১১ জুলাই। মানে টুর্নামেন্টের গ্রুপ পর্ব শেষ হওয়ার আগেই ন্যু ক্যাম্পে ৩৩ বছর বয়সী ফরোয়ার্ডের ভবিষ্যৎ নিয়ে একটা ফল জানা যাবে।

গত মৌসুম শেষে বার্সাকে বিদায় বলে দিলেও ইচ্ছার বিরুদ্ধে থেকে যেতে হয়েছে মেসিকে। কিন্তু সাফ সাফ বলে দিয়েছেন, সাফল্য পাওয়ার জন্য কর্তৃপক্ষের কাছ থেকে আকর্ষণীয় স্পোর্টিং প্রজেক্ট আগে দেখতে চান। ট্রফি পাওয়ার মতো দল তৈরি করলে কম বেতনেও থাকতে রাজি তিনি।

মেসিকে চুক্তির প্রস্তাব দেওয়ার বিষয় নিয়ে শুক্রবার একটি সংবাদ সম্মেলন করবেন লাপোর্তা। আশা করা যায়, সেখানেই জানা যাবে বিস্তারিত।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ