30 C
আবহাওয়া
২:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » গরু ধান খাওয়ায় ছুরিকাঘাতে যুবক হত্যা, হাসপাতালে বাবা ছেলে

গরু ধান খাওয়ায় ছুরিকাঘাতে যুবক হত্যা, হাসপাতালে বাবা ছেলে

ময়মনসিংহের নান্দাইলে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে চাচাত ভাইয়ের ছুরিকাঘাতে হোসাইন মিয়া (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন বাবা ছেলে। নিহত হোসাইন উপজেলার

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের নান্দাইলে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে চাচাত ভাইয়ের ছুরিকাঘাতে হোসাইন মিয়া (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন বাবা ছেলে। নিহত হোসাইন উপজেলার সদর ইউনিয়নের চর হোসেনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

আহতরা হলেন, সিরাজুল ইসলাম ও তার ছেলে মুন্না মিয়া (২০)। বুধবার (২৭ এপ্রিল) রাত ১১ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে ওই দিন সকাল ৯ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চর হোসেনপুর গ্রামে মারামারির ঘাটনা ঘটে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহত অবস্থায় তিন বাবা ছেলেকে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। পরে রাতে ১১ টার দিকে আহত হোসাইন মিয়া মারা যায়। আহত অপর দুই বাবা ছেলে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে, প্রতিপক্ষের একজন হাসপাতালে ভর্তি ছিলেন। তিনি রাতেই হাসপাতাল থেকে পালিয়ে গেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, নিহত হোসাইনের ধান ক্ষেত খেয়ে নস্ট করে তার চাচাত ভাই রুহুল আমিনের গরু। এই ঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে রুহুল আমিন ধারালো ছুরি দিয়ে তিন বাবা ছেলেকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় হোসাইন মিয়া মারা যান। অপর দুই বাবা ছেলে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদির মিয়া বলেন, গরু ধান খাওয়াকে কেন্দ্র এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। ঘটনার পর রুহুল আমিনসহ পরিবারের লোকজন পালিয়ে গেছে। আমি ঘটনাস্থলেই আছি। পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ