28 C
আবহাওয়া
৭:২৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় ডাকাত দলের ৭ সদস্য আটক

আশুলিয়ায় ডাকাত দলের ৭ সদস্য আটক

আশুলিয়ায় ডাকাত দলের ৭ সদস্য আটক

বিএনএ, সাভার : সাভারের আশুলিয়ার কুন্ডলবাগ ও কাশিমপুরের বাগবাড়ী মিছারবাগ এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। এসময় ৫ টি অটোরিক্সাসহ ডাকাতদের ব্যবহৃত দেশিয় অস্ত্র ও আরো সরঞ্জামাদি জব্দ করা হয়।বুধবার (২৮ এপ্রিল) বিকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান।এর আগে মঙ্গলবার (২৭ এপ্রিল) আশুলিয়া থানাধীন কুন্ডলবাগ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- মোঃ নান্নু সরদার (৪৩), মোঃ বাবু আকন্দ (৩০), মোঃ রফিক (৩৪), মোঃ আলম (৩০), মোঃ শাহবুল শিকদার (৪৫), মোঃ সুমন (২৮) ও মোঃ আজাদ (৩৭)।

র‌্যাব-৪ জানায়, গতকাল ২৭ এপ্রিল আশুলিয়ার কুন্ডলবাগ এলাকা থেকে সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকা ও গাজীপুর সিটিকর্পোরেশনের কাশিমপুরের বাগবাড়ী মিছারবাগ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। সেই সাথে দেশিয় অস্ত্রসহ পাঁচটি অটোরিকশা, আটটি মোবাইল এবং নগদ টাকা উদ্ধার করা হয়।

আশুলিয়ায় ডাকাত দলের ৭ সদস্য আটকআশুলিয়ায় ডাকাত দলের ৭ সদস্য আটক

 

 

 

 

 

এ বিষয়ে র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা উক্ত ডাকাতি ঘটনার সাথে জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করেছে। তারা সংঘবদ্ধ দুর্ধষ আন্তঃ জেলা ডাকাত চক্রের সাথেও জড়িত। এই চক্রটি আন্তঃজেলা অটোরিকশা ও সিএনজি চালকসহ সাধারন জনগনের জন্য আতংকের কারণ। তাদের নৃশংসতার জন্য অনেক সময় প্রাণহানির মতো ঘটনাও ঘটেছে। ধৃত দুর্র্ধষ চক্রটি দীর্ঘদিন যাবত ঢাকা, মানিকগঞ্জ, গাজীপুরসহ ঢাকার নিকটবর্তী বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিলো। অধিকাংশ সময় এই দুর্ধষ চক্রটি ধারালো অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে সাধারন ও নিরীহ পথচারীদের আটক করে টাকা পয়সাসহ বিভিন্ন ধরনের মালামাল ছিনতাই করে আসছিলো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ