30 C
আবহাওয়া
৫:৪৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট বৃহস্পতিবার

বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট বৃহস্পতিবার

বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট

বিএনএ ক্রীড়া ডেস্ক: বৃহস্পতিবার (২৯ এপ্রিল) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট। এদিন বাংলাদেশ সময় সকাল সাড়ে দশটায় পাল্লেকেলেতে ম্যাচটি শুরু হবে।

দ্বিতীয় টেস্টকে সামনে রেখে বুধবার(২৮ এপ্রিল) সকালে ম্যাচ ভেন্যুতে অনুশীলন করেছে স্বাগতিকরা।বাংলাদেশ দলও অনুশীল করেছে।

প্রথম টেস্টের নিষ্প্রাণ উইকেট নিয়ে বেশ সমালোচনা ছিল। তবে এই টেস্টের উইকেটে স্পিনাররা বাড়তি সুবিধা পাবে বলে জানিয়েছে টাইগার টিম ম্যানেজমেন্ট।

দ্বিতীয় টেস্টের স্কোয়াডে অবশ্য কোনো পরিবর্তন আসেনি।আগের টেস্টের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে থাকলেও একাদশে জায়গা হয়নি ব্যাটসম্যান ইয়াসির আলী চৌধুরী রাব্বি ও বাঁহাতি পেসার শরিফুল ইসলামের। দ্বিতীয় টেস্টের দলেও ডাক পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা দুই ক্রিকেটার।

২১ সদস্যের প্রাথমিক দল থেকে আগের স্কোয়াডের মতো এবারও জায়গা হয়নি পেসার খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ ও শহিদুল ইসলাম, স্পিনার নাঈম হাসান, অলরাউন্ডার শুভাগত হোম চৌধুরী এবং উইকেটরক্ষক কাজী নুরুল হাসানের।

প্রথম টেস্টে স্বাগতিকদের বিপক্ষে একাদশে ৫ বোলার নিয়ে খেললেও সুবিধা করতে পারেনি টাইগাররা। উইকেট এতোটাই ব্যাটিং সহায়ক ছিল যে, নিষ্প্রাণ ড্রতে ম্যাচ শেষ হয়। দ্বিতীয় টেস্টে অবশ্য ভিন্ন বার্তা মিলেছে। ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের এই ম্যাচটিতে থেকে বোলাররা সহায়তা পাবেন।

দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশ স্কোয়াড:-

মুমিনুল হক (অধিনায়ক), লিটন দাস, মো. মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহী, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, সাইফ হাসান, ইয়াসির আলী, শরিফুল ইসলাম।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ