33 C
আবহাওয়া
৯:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চমেকে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

চমেকে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক)আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় গ্রুপের চার-পাঁচজন ছাত্রলীগের কর্মী আহত হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় ৭টার দিকে ‘সিএমসি ক্যাফে’র সামনে এ ঘটনা ঘটে। তবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, পূর্বের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগে দুই গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের চার-পাঁচজন কর্মী হালকা আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমান সবকিছু পুলিশের নিয়ন্ত্রণে আছে।

নগর ছাত্রলীগের একটি সূত্র জানিয়েছে, ক্যাফেটরিয়াতে ইফতার খাওয়াকে কেন্দ্র করে নাছির গ্রুপের ছাত্রলীগের কর্মীরা নওফেল গ্রুপের কর্মীদের টিটকারি করে। এতে ক্ষিপ্ত হয়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

ছাত্রলীগের বিবদমান দুই পক্ষের মধ্যে একটি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও আরেক পক্ষ চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ